সোমবার, ডিসেম্বর ৬, ২০২১

‘অবস্থা ভালো না, আমাদের কাছে কিছু জানতে চাইয়েন না’

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনিকে আটক করা হয়েছে। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গতকাল বুধবার তাঁকে বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব। গতকাল বিকেল ৪টার দিকে পরীমনির বনানীর বাসায় অবস্থান নেন র‌্যাব সদস্যরা। সন্ধ্যার পর পরীমনিকে আটকের তথ্য নিশ্চিত করে র‌্যাব। রাত ৮টা ১০ মিনিটে পরীমনিকে তাঁর বাসা থেকে একটি সাদা মাইক্রোবাসে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত ১২টা পর্যন্ত পরীমনিকে জিজ্ঞাসাবাদ করেছে র‌্যাব।

পরীমণি গ্রেপ্তারের পর অনেকটাই থমথমে রয়েছে এফডিসি। করোনাভাইরাসের ফলে সরকারের জারি করা লকডাউনের বন্ধ রয়েছে এফডিসির সকল কার্যক্রম। তারপরও এফডিসিস্থ সিনেমা সংশ্লিষ্ট সমিতিগুলোর নেতাদের যাতায়াত চোখে পড়ে। চিত্রনায়িকা পরীমণি গতকাল রাতে গ্রেপ্তারের পর বিষয়টি এখন ‘টক অব দ্য কান্ট্রি’। তার হাওয়া লেগেছে লকডাউনে সুনসান থাকা এফডিসিতেও।

বৃহস্পতিবার এফডিসির গেটে গিয়ে দেখা গেল সেখানে চুপচাপ বসে আছেন দাররক্ষীরা। পরীমনি গ্রেপ্তারের বিষয়ে এফডিসির ভেতরের অবস্থা তাদের কাছে জানতে চাইলে এরিয়ে যান তারা। বলেন, পরিস্থিতি ভালো না। এসব আমাদের কাছে জানতে চাইয়েন না’

সরেজমিনে গিয়ে দেখা গেছে, পুরো এফডিসি জুড়ে কোথাও নেই কোনো ব্যস্ততা, কারো মধ্যে নেই কর্মচাঞ্চল্য, কোনো স্পটেই লাইট-ক্যামেরার কাজ নেই, লোকের গুঞ্জন নেই, এফডিসিতে প্রবেশ করতে মূল ফটকে সাধারণ মানুষের হুড়োহুড়ি নেই। 

এদিকে, র‌্যাব সূত্র জানায়, পরীমনির বাসায় অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয়েছে। তাঁর ড্রয়িংরুমের কাভার্ড, শোকেস, ডাইনিংরুম, বেডরুমের সাইড টেবিল ও টয়লেট থেকে বিপুল পরিমাণ মদের বোতল উদ্ধার করা হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles