মঙ্গলবার, সেপ্টেম্বর ২১, ২০২১

অভিনেত্রী কঙ্গনার দাবি, চলমান সংকটময় পরিস্থিতিতে তৃতীয় সন্তান হলেই জেল-জরিমানা

যেকোনো ইস্যুতেই সরব বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। সোজাসাপ্টা কথা বলেন বলে অনেকে তাঁকে ‘ঠোঁটকাটা’ বলে ডাকেন। তবে তাতে কঙ্গনার কিছু যায় আসে না।

এবার ভারতের জনসংখ্যা বৃদ্ধি নিয়ে টুইট করে কঠোর আইনের দাবিতে সরব কঙ্গনা রনৌত। অভিনেত্রীর দাবি, চলমান সংকটময় পরিস্থিতিতে তৃতীয় সন্তান হলেই জরিমানা বা জেলের মতো শাস্তি হওয়া দরকার। অভিনেত্রীর এই মন্তব্যের পরেই ক্ষোভে ফুঁসছে নেটদুনিয়া।

খবরে প্রকাশ, পাল্টা টুইট করেছেন কৌতুকাভিনেত্রী স্যালোনি গউরও। অভিনেত্রীকে মনে করিয়ে দিতে কঙ্গনার বোন রঙ্গোলি ও ভাই অক্ষিতের ছবি পোস্ট করেন তিনি।

পাল্টা টুইট করে কঙ্গনা লেখেন, বোকার মতো কথা বোলো না। আমার দাদুর বাবার আট সন্তান ছিল। কিন্তু সে সময় অনেকেই মারা যায়। সময়ের সাথে বদলাতে হয়। চীনের মতো অবিলম্বে আমাদেরও জনসংখ্যা নিয়ন্ত্রণে জোর দেওয়া উচিত।

কঙ্গনা রনৌতকে আগামীতে ‘থালাইভি’ সিনেমায় দেখা যাবে। সিনেমাটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে। এ এল বিজয় পরিচালিত এ সিনেমায় কঙ্গনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অরবিন্দ স্বামী, প্রকাশ রাজ, মধু ও ভাগ্যশ্রী।

তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জে জয়ললিতার জীবনীভিত্তিক সিনেমা এটি। জয়ললিতার ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা। সিনেমাটি ২৩ এপ্রিল মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে পিছিয়ে দেওয়া হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles