শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১

অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ: স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে

বিশ্ব মানবতার জননী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে চাষাড়া মোড়ে গত মঙ্গলবার বেলা ২টায় হতদরিদ্র অসহায় কর্মহীন ৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা এ কে এম আফজালুর রহমান বাবু। তিনি বলেন,দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্যোগ দুর্বিপাকে স্বেচ্ছাসেবক লীগ সবসময় মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

তিনি আরো বলেন, উগ্র সাম্প্রদায়িক অপশক্তি চক্রের এজেন্ডা বাস্তবায়নের জন্য হেফাজতে ইসলাম নেতা জুনায়েদ বাবু নগরী ও মামুনুল হক গং সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত! ইসলামের হেফাজতের কথা বলে তারা ইসলাম বিরোধী কার্যক্রমে লিপ্ত থাকে। ধর্মের লেবাসধারী উগ্র সাম্প্রদায়িক অপশক্তি চক্রের সদস্যরা পাকিস্তান ও আফগানিস্তানের মতো বাংলাদেশকেও ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। এরা দেশ ও জাতির শত্রু। যেকোনো মূল্যে তাদের অপতৎপরতা রুখে দিতে স্বেচ্ছাসেবক লীগ পূর্বের ন্যায় রাজপথে সদা সর্বদা সক্রিয় রয়েছে। 

এ সময় আরো বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, মেহেদী হাসান মোল্লা, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. মো. ইকবাল হোসেন। 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles