শনিবার, অক্টোবর ২৩, ২০২১
সর্বশেষঃ
*মেক্সিকোতে মাদকচক্রের দুই পক্ষের গোলাগুলিতে নিহত দুই পর্যটক*কিমকে চিঠি দিলেন চিনপিং, সম্পর্ক জোরদারের প্রতিশ্রুতি*নতুন বাজারের সন্ধান করতে হবে বিদেশে*যেকোনো অর্জন-সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব – ওবায়দুল কাদের*পরিস্থিতি স্বাভাবিক থাকলে জানুয়ারি থেকে ক্লাসের সংখ্যা বাড়বে – শিক্ষামন্ত্রী*মিয়ানমারের উত্তরাঞ্চলে বিপুল সৈন্য সমাবেশ মানবাধিকার বিপর্যয়ের আশঙ্কা জাতিসংঘের*ব্যক্তিগত দ্বন্দ্ব থেকে পীরগঞ্জের হামলা ও অগ্নিসংযোগের সূত্রপাত – র‍্যাব*দেশে কোনো ধর্মের-বর্ণের মানুষের মধ্যে পার্থক্য করা হয় না – পররাষ্ট্রমন্ত্রী*রোহিঙ্গা ক্যাম্পে হামলায় নিহতের ঘটনায় আটক ৮*সেই বিমান ছিনতাইচেষ্টা নিয়ে সিনেমা নায়িকা ববি

আগামীকাল খুলছে পুঁজিবাজার তিন দিন বন্ধের পর

করোনা পরিস্থিতিতে সরকারঘোষিত কঠোর বিধি-নিষেধ চলাকালে নির্ধারিত ছুটি ও সাপ্তাহিক ছুটি অনুযায়ী তিন দিন বন্ধ থাকার পর আগামীকাল সোমবার পুঁজিবাজার খুলছে।

একই সঙ্গে ব্যাংকের লেনদেনের সময় বাড়ায় পুঁজিবাজারে লেনদেনও সকাল ১০ থেকে দুপুর আড়াইটা পর্যন্ত চলবে। সাপ্তাহিক ছুটি শুক্র ও শনিবার দুই দিন। এছাড়া রোববার ব্যাংক বন্ধ রাখার সিদ্ধান্তের কারণে পুঁজিবাজারেরও লেনদেন বন্ধ রয়েছে। ব্যাংক ছাড়া পুঁজিবাজারের আর্থিক লেনদেন সম্ভব না। তাই পুঁজিবাজারও বন্ধ।

গত বৃহস্পতিবার এ বিষয়ে একটি সার্কুলার জারি করেন বাংলাদেশ ব্যাংকের অফসাইট সুপার ভিশন বিভাগের মহাব্যবস্থাপক মো. আনোয়ারুল ইসলাম। এতে  বলা হয়, সোম ও মঙ্গলবার (০৯ ও ১০ আগস্ট) ব্যাংকের লেনদেন সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চলবে। আর ব্যাংকের লেনদেন সময় বাড়ানোর কারণে পুঁজিবাজারের লেনদেনও সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত হবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles