সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

একজন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী এবং প্রাক্তন মডেল তানিয়া শর্মা

তানিয়া শর্মা (জন্ম ২৭ সেপ্টেম্বর ১৯৯৫) একজন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী। তিনি সাথ নিভানা সাথিয়া এবং সাসুরাল সিমার ২-এ সমান্তরাল প্রধান চরিত্রে অভিনয় করার জন্য পরিচিত। তানিয়া শর্মা চঞ্চল রাজের ভূমিকায় অভিনয় করে আফসার বিতিয়া (২০১১-২০১২) চলচ্চিত্রে তার টেলিভিশনে আত্মপ্রকাশ করেন। এটি পৌরাণিক নাটক দেবো কে দেব মহাদেব দ্বারা অনুসরণ করা হয়েছিল, যেখানে তিনি দেবসেনা চরিত্রে অভিনয় করেছিলেন, এবং ফিয়ার ফাইলস একটি এপিসোডিক উপস্থিতিতে অভিনয় করেছিলেন কিন্তু এই ভূমিকাগুলি তার ব্যাপক প্রশংসা পেতে ব্যর্থ হয়েছিল।

শর্মা ২০১৫ থেকে ২০১৭ পর্যন্ত রশ্মি শর্মার সবচেয়ে সফল দীর্ঘ-চলমান স্টারপ্লাস সোপ অপেরা সাথ নিভানা সাথিয়া-তে মীরা মোদীর সমান্তরাল নতুন প্রজন্মের নেতৃত্বে তার যুগান্তকারী ভূমিকা পালন করতে গিয়েছিলেন, তার ব্যাপক সর্বজনীন খ্যাতি অর্জন করেছিলেন।

২০১৮ সালে, তিনি জি টিভি শো ওহ আপনা সা-তে বিন্নি জিন্দাল চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি & টিভি জনপ্রিয় নৃতত্ত্ব নাটক লাল ইশক-এর তিনটি পৃথক পৃথক পর্বে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে, শর্মা তার দ্বিতীয় বড় ভূমিকা পেয়েছিলেন যখন তিনি কালারস টিভির সামাজিক নাটক উড়ান-এ সানভি “অঞ্জর” রাজবংশী চরিত্রে অভিনয় করার জন্য চূড়ান্ত হয়েছিলেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
3,598FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles