রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

একমুখে সরকার পতনের হুমকি, অন্যদিকে খালেদা জিয়াকে মুক্তির করুন ভিক্ষা : হাসানুল হক ইনু

কুষ্টিয়া, আজ ০৯ সেপ্টেম্বর’ ২০২১॥ জাসদ সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, বিএনপি একমুখে সরকার উৎখাতের হুমকি ধামকি দিচ্ছে, অন্যমুখে খালেদা জিয়াকে মুক্তির জন্য করুনা ভিক্ষা করছে, এটা তাদের রাজনৈতিক দেওলিয়াপনা।

সরকার উৎখাতের হুমকি কার্যত সরকারের সাথে তাদের নেত্রীকে মুক্ত করার দরকাষাকষি। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

এসময় আওয়ামীলীগের সাথে জোট প্রসঙ্গে নিয়ে ইনু বলেন, জঙ্গীবাদের বিরুদ্ধে ও দেশকে রক্ষায় যে যুদ্ধ একসাথে চালাতে জোট করা হয়েছিলো সেটি এখনও আছে। ইনু বলেন এই যুদ্ধ শেষ হয়নি, জঙ্গীবাদরা তালেবানি রাষ্ট্র বানাতে এখনও সক্রিয় হবার চেষ্টা চালাচ্ছে।

মুক্তিযুদ্ধের প্রত্যাবর্তনে শেখ হাসিনার নের্তৃত্বে যুদ্ধ এখনও চলছে, তাই জোটের প্রয়োজন আছে। পরে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইনু।

এসময় জাসদ কেন্দীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, মিরপুর উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহম্মদ আলিসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, জাসদের স্থানিয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আব্দুর রাজ্জাক বাচ্চু
কুষ্টিয়া।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles