সোমবার, ডিসেম্বর ৬, ২০২১

একাধিক ব্যক্তির ঘনিষ্ঠ ছিলেন পরীমনি!

গ্রেপ্তারের পর টক অব দ্য টাউনে পরিণত হয়েছেন ঢালিউড চিত্রনায়িকা পরীমনি। পরীমনির সদস্যপদ স্থগিত করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। এদিকে পরীমনিকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসছে চাঞ্চল্যকর বিভিন্ন তথ্য। এরই মধ্যে পুলিশ কর্মকর্তা গোলাম সাকলায়েন শিথিলের সঙ্গে সম্পর্কের খবর পাওয়া গেছে পরীমনির। তার বাসায় ১৮ ঘণ্টা ছিলেন এ নায়িকা। সিসিটিভির ফুটেজেও ধরা পড়েছে বিষয়টি।

পুলিশ কর্মকর্তা ছাড়াও উচ্চপর্যায়ের বিভিন্ন ব্যক্তিদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল পরীমনির। সে তালিকায় এসেছে টালিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক ব্যক্তির নাম। র‌্যাবের জিজ্ঞাসাবাদে এসব তথ্য জানিয়েছেন পরীমনি। সূত্র উল্লেখ করে কলকাতার একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ হওয়ার পর আতঙ্কে আছেন টালিউডের ওই ব্যক্তিরা।
 
নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র সময় নিউজকে জানান, টালিউডের কয়েকজন উঠতি মডেল, যারা বিভিন্ন সময় বাংলাদেশে গিয়ে কাজ করেছে তারাও এ চক্রের সঙ্গে জড়িত। সূত্র জানায়, কলকাতার ডিভোর্সি দুই নায়িকা গভীর সম্পর্ক রেখেছেন বাংলাদেশের কয়েকজন প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গেও। 

গত ৪ চার বছরে বেশ কয়েকটি সিনেমার শুটিং পশ্চিমবঙ্গে করেছেন পরীমনি। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় দুটি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। সবশেষ একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে কলকাতায় গিয়েছিলেন পরী। সেখান থেকেই দুবাই উড়াল দিয়েছিলেন এ নায়িকা। এ ছাড়া বিভিন্ন সময় চিকিৎসার প্রয়োজনেও কলকাতা অবস্থান করেছেন এ নায়িকা।

এদিকে ব্যাংকের চেয়ারম্যানের সঙ্গে ঘনিষ্ঠতায় ব্যাংক ঋণ পান পরীমনি! ফিয়াট অটোমোবাইলসের ‘মাসেরাতি’ ব্র্যান্ডের গাড়িটি নিজে ক্রয় করেননি। ওই ব্যাংকের চেয়ারম্যান তাকে উপহার দিয়েছিলেন। ওই গাড়ির বাজার মূল্য ছিল সাড়ে তিন কোটি টাকার। জিজ্ঞাসাবাদে বিষয়টি স্বীকার করেছেন পরীমনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles