শনিবার, অক্টোবর ২৩, ২০২১
সর্বশেষঃ
*মেক্সিকোতে মাদকচক্রের দুই পক্ষের গোলাগুলিতে নিহত দুই পর্যটক*কিমকে চিঠি দিলেন চিনপিং, সম্পর্ক জোরদারের প্রতিশ্রুতি*নতুন বাজারের সন্ধান করতে হবে বিদেশে*যেকোনো অর্জন-সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব – ওবায়দুল কাদের*পরিস্থিতি স্বাভাবিক থাকলে জানুয়ারি থেকে ক্লাসের সংখ্যা বাড়বে – শিক্ষামন্ত্রী*মিয়ানমারের উত্তরাঞ্চলে বিপুল সৈন্য সমাবেশ মানবাধিকার বিপর্যয়ের আশঙ্কা জাতিসংঘের*ব্যক্তিগত দ্বন্দ্ব থেকে পীরগঞ্জের হামলা ও অগ্নিসংযোগের সূত্রপাত – র‍্যাব*দেশে কোনো ধর্মের-বর্ণের মানুষের মধ্যে পার্থক্য করা হয় না – পররাষ্ট্রমন্ত্রী*রোহিঙ্গা ক্যাম্পে হামলায় নিহতের ঘটনায় আটক ৮*সেই বিমান ছিনতাইচেষ্টা নিয়ে সিনেমা নায়িকা ববি

এবার অভিনেত্রী শিল্পাকে খুঁজছে পুলিশ

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির খোঁজে তার বাড়িতে গিয়েছিল পুলিশ। ‘ওয়েসিস স্লিমিং স্কিল সেলুন স্পা’ নামের একটি সেলুন খোলার কথা বলে কোটি রুপি নেওয়ার অভিযোগে এফআইআর দায়ের করা হয় শিল্পা ও তার মায়ের বিরুদ্ধে। পুলিশ কমিশনার সঞ্জীব সুমন জানান, ইতোমধ্যে শিল্পা ও তার মাকে জিজ্ঞাসাবাদের জন্য মুম্বাইয়ে গেছে পুলিশ। তবে শিল্পাকে তার বাসায় খুঁজে পাওয়া যায়নি।

এদিকে লখনৌ পুলিশ শিল্পাকে তিনদিনের মধ্যে তাদের সাথে দেখা করতে বলে একটি বিজ্ঞপ্তি দিয়েছে। পুলিশ আরও জানায়, এ হাইফপ্রোফাইল মামলার পূর্ণ তদন্ত করে শিল্পা ও তার মা সুনন্দার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তাদের গ্রেপ্তার করা হবে।

এদিকে রাজের জামিনের শুনানি আগামী ২০ আগস্ট পর্যন্ত পিছিয়ে দিয়েছে মুম্বাই সেশন কোর্ট। আপাতত আরও বেশ কয়েকটা দিন জেলেই থাকতে হবে রাজকে। ১৪ দিনের জেল হেফাজত শেষে মঙ্গলবার আদালতে পেশ করা হয় রাজ কুন্দ্রাকে।

পুলিশ আরও আশঙ্কা করছে, রাজ পালিয়ে গিয়ে আবার আগের মতোই কাজ শুরু করতে পারেন পর্নোগ্রাফি নিয়ে। শুধরে যাওয়ার পরিবর্তে রাজ কুন্দ্রা নিজের পর্নোগ্রাফির ব্যবসাকে আরও বেশি করে প্রসারিত করতে পারেন।

তদন্তকারী কর্মকর্তাদের দাবি, পর্নো বানানোর অভিযোগে গ্রেপ্তার করা হয় রাজকে। তাই তাকে জামিনে ছাড়া হলে সমাজের কাছে ভুল বার্তা পৌঁছাবে। অপরাধ দমন শাখার পক্ষ থেকে আদালতকে আরও জানানো হয়, রাজ মামলায় সহযোগিতা করছেন না। যেহেতু তাদের তদন্ত চলছে, তাই অনেক সাক্ষী এবং ভুক্তভোগী তাদের সাক্ষ্য রেকর্ড করতে এগিয়ে আসছেন।
 
এদিকে রাজ কুন্দ্রার আইনজীবী আদালতকে জানান, ম্যাজিস্ট্রেট আদালতের রায়ে গলদ আছে। রাজ কুন্দ্রার বিরুদ্ধে কোনো পাকাপোক্ত প্রমাণই নেই। পুলিশের পক্ষ থেকে এই কেস নিয়ে জুলাই মাসে চার্জশিট পেশ করা হয়েছিল, কিন্তু তাতে রাজের নাম ছিল না। পুরো বিষয়টিই অনুমানের ভিত্তিতে চলছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles