শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২

জনপ্রিয় একজন ভারতীয় অভিনেত্রী নিকিতা দত্ত

নিকিতা দত্ত ১৩ নভেম্বর ১৯৯০ সালে জন্মগ্রহণ করেন। তিনি একজন ভারতীয় অভিনেত্রী যিনি হিন্দি চলচ্চিত্র এবং হিন্দি টেলিভিশনে উপস্থিত হন। ফেমিনা মিস ইন্ডিয়া ২০১২-এর ফাইনালিস্ট হিসাবে, তিনি লেকার হাম দিওয়ানা দিল দিয়ে তার অভিনয় এবং চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছিলেন যেখানে তিনি একটি সহায়ক ভূমিকায় অভিনয় করেছিলেন। দত্ত তারপর ড্রিম গার্ল শো দিয়ে তার টেলিভিশনে আত্মপ্রকাশ করেন এবং সুমন তিওয়ারির এক দুজে কে ভাস্তে চরিত্রে অভিনয়ের জন্য সবচেয়ে বেশি পরিচিত। তিনি ২০১৮ সালে গোল্ড দিয়ে চলচ্চিত্রে ফিরে আসেন, এবং কবির সিং ২০১৯ এ একটি সহায়ক উপস্থিতির পরে, তারপর থেকে আর্থিক থ্রিলার দ্য বিগ বুল ২০২১ এবং হরর ড্রামা ডিববুক ২০২১ এর শিরোনাম হয়েছেন। তার বাবা ভারতীয় নৌবাহিনীর একজন নৌ কর্মকর্তা হওয়ায় তিনি তার জীবনের বেশিরভাগ সময় বিশাখাপত্তনম এবং মুম্বাইতে কাটিয়েছেন। তিনি মুম্বাই থেকে তার স্কুলিং শেষ করেন। তিনি সেন্ট জেভিয়ার্স কলেজ, মুম্বাই থেকে অর্থনীতিতে স্নাতক। দত্ত ফেমিনা মিস ইন্ডিয়ার ২০১২ সংস্করণে অংশ নিয়েছিলেন এবং ফাইনালিস্টদের একজন হিসাবে অবতীর্ণ হন। পরে, তিনি রোমান্টিক কমেডি লেকার হাম দিওয়ানা দিল এ একটি সংক্ষিপ্ত ভূমিকার মাধ্যমে তার রূপালী পর্দায় আত্মপ্রকাশ করেন। সাইফ আলি খান প্রযোজিত ছবিটি বক্স অফিসে ভালো পারফরম্যান্স করতে পারেনি। দত্ত ২০১৫ সালে লাইফ ওকে-এর নাটক সিরিজ ড্রিম গার্ল – এক লাডকি দিওয়ানি সি দিয়ে তার টেলিভিশনে আত্মপ্রকাশ করেন। তিনি শ্রদ্ধা আর্য এবং মহসিন খানের সাথে অভিনয় করেছেন, লক্ষ্মী মাথুর চরিত্রে অভিনয় করেছেন, একজন উচ্চাকাঙ্ক্ষী অভিনেত্রী যিনি খানের চরিত্রের প্রেমে পড়েছিলেন। তিনি নভেম্বর ২০১৫ এ শো ছেড়ে দেন।

২০১৬ সালে, দত্ত সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের এক দুজে কে ভাস্তে নামিক পলের বিপরীতে অভিনয় করেছিলেন। শোটি একই বছরের অক্টোবরে শেষ হয়েছিল। দত্তের পরবর্তী টেলিভিশন শো রোমান্টিক থ্রিলার হাসিল–যা ৪ মাস অক্টোবর ২০১৭ থেকে ফেব্রুয়ারি ২০১৮ জন্য প্রচারিত হয়েছিল। জায়েদ খান এবং ভাতসাল শেঠের বিপরীতে অভিনয় করেছেন, তিনি আঁচল শ্রীবাস্তব চরিত্রে অভিনয় করেছেন, একজন আইনজীবী যিনি একটি ধনী পরিবার, রাইচাঁদের বিরুদ্ধে সাহস করেন এবং পরিবারের দুই সৎ ভাইয়ের সাথে একটি প্রেমের ত্রিভুজ সম্পর্কে জড়িয়ে পড়েন। দত্ত ২০১৮ সালে গোল্ড দিয়ে চলচ্চিত্রে ফিরে আসেন, রীমা কাগতি রচিত এবং পরিচালিত একটি ক্রীড়া চলচ্চিত্র এবং ১৯৪৮ সালের গ্রীষ্মকালীন অলিম্পিকে জাতীয় হকি দলের শিরোনামের উপর ভিত্তি করে। অক্ষয় কুমার, মৌনি রায় এবং সানি কৌশলের সাথে সহ-অভিনেতা, তিনি কৌশলের বান্ধবীর সহায়ক ভূমিকায় অভিনয় করেছিলেন। বিশ্বব্যাপী ১.৫১ বিলিয়ন রুপি আয়ের সাথে, গোল্ড একটি সমালোচনামূলক এবং বাণিজ্যিক সাফল্য হিসাবে আবির্ভূত হয়েছে। তিনি নেটফ্লিক্সের লাস্ট স্টোরিজ-এ কাগতির বন্ধু জোয়া আখতার দ্বারা লিখিত এবং পরিচালিত একটি বিভাগে পুরুষ নায়কের বাগদত্তা হিসাবে উপস্থিত হয়েছিলেন।

২০১৯ সালে, মূল সিরিজ আফাতের সাথে তার ওয়েবে আত্মপ্রকাশ করেন, একজন বিবাহবিচ্ছেদ প্রাপ্ত তিতলির ভূমিকায় অভিনয় করেন। একই বছর, তিনি সন্দীপ ভাঙ্গার অ্যাকশন রোমান্টিক নাটক কবির সিং-এ একজন চলচ্চিত্র অভিনেত্রী জিয়া শর্মা চরিত্রে অভিনয় করেন, যা বঙ্গের তেলেগু রোম্যান্স অর্জুন রেড্ডি এর রূপান্তর এবং শহীদ কাপুর এবং কিয়ারা আদভানির সহ-অভিনেতা। কবির সিং সমালোচকদের কাছ থেকে মিশ্র পর্যালোচনা পেয়েছিলেন কিন্তু বিশ্বব্যাপী ৩.৭ বিলিয়ন রুপি আয় করে সর্বকালের সর্বোচ্চ আয়কারী ভারতীয় চলচ্চিত্রগুলির মধ্যে একটি হিসেবে প্রমাণিত হয়েছে। দত্ত দ্বিতীয়ার্ধে কাপুরের সাথে তার রসায়নের জন্য প্রশংসা পেয়েছিলেন, এবং নীরজ উধওয়ানির মাস্কায় কেন্দ্রীয় ভূমিকায় কবির সিং-এর সাফল্য অনুসরণ করেছিলেন, এটি একজন উচ্চাকাঙ্ক্ষী অভিনেতাকে নিয়ে একটি নাটক যে তার নিজের স্বপ্ন এবং তার মায়ের তাকে দেখার উচ্চাকাঙ্ক্ষার মধ্যে ধরা পড়ে। পারিবারিক ইরানি ক্যাফে দখল করুন। ২০২১ সালে, দত্ত কুকি ভি. গুলাটির দ্য বিগ বুল-এ অভিষেক বচ্চনের বিপরীতে অভিনয় করেছিলেন, যা ১৯৯২ সালের স্টক মার্কেট কেলেঙ্কারির অভিযুক্ত দালাল হর্ষদ মেহতা সম্পর্কে একটি কাল্পনিক জীবনীমূলক চলচ্চিত্র, প্রিয়া প্যাটেল শাহের ভূমিকায়। তার পরবর্তী চলচ্চিত্র, ডিবুক, একই বছর অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায়, লেখক-পরিচালক জয় কৃষ্ণনের নিজের প্রথম চলচ্চিত্র, ২০১৭ সালের মালায়ালাম হরর ড্রামা এজরা-এর রিমেকে তার বিপরীতে এমরান হাশমি অভিনয় করেছিলেন। দত্ত জি স্টুডিওর নাচের মিউজিক্যাল ড্রামা রকেট গ্যাং-এ আদিত্য সিলের বিপরীতে অভিনয় করতে চলেছেন, যা কোরিওগ্রাফার বস্কো মার্টিসের পরিচালনায় আত্মপ্রকাশ করবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
3,592FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles