শুক্রবার, মে ২০, ২০২২

জনপ্রিয় একজন ভারতীয় চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী মেঘা চক্রবর্তী

মেঘা চক্রবর্তী একজন ভারতীয় চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী। বিভিন্ন টিভি সিরিয়ালে দেখা গেছে তাকে। তাকে শেষ দেখা গিয়েছিল কাতেলাল অ্যান্ড সন্সে, গরিমা রুহেল রাজাওয়াতের চরিত্রে অভিনয় করতে। ২০২১ সালের আগস্টে শোটি বন্ধ হওয়ার পরে, তিনি তার সহ-অভিনেতা সাহিল ফুলের সাথে তাদের নিজস্ব প্রযোজনা, মিসম্যানেজড কোম্পানি শুরু করার জন্য একত্রিত হন। তিনি তার কর্মজীবন শুরু করেছিলেন বাংলা সিরিয়াল জোতো হাসি তাতো রান্না দিয়ে। হিন্দি টেলিভিশনে তার বড় ব্রেক ছিল বদি দেবরানি।

এর পরে, তাকে টিভি শোতে দেখা যায় যেমন খাবন কি জমিন পার এবং পেশওয়া বাজিরাও এবং কৃষ্ণ চালি লন্ডনের সাথে একটি পারিবারিক নাম হয়ে ওঠে। তিনি ডেজার্ট টিয়ার্স চলচ্চিত্রে প্রধান নায়ক গুলালের চরিত্রে অভিনয় করেছিলেন যা গ্রামীণ ভারতে নারীদের নিপীড়নের চিত্রিত করেছিল এবং রাজস্থান রাজ্যে শুট হয়েছিল।

নভেম্বর ২০২০ থেকে, তিনি কাতেলাল অ্যান্ড সন্স-এ গরিমা রুহেল রাজাওয়াতের প্রধান ভূমিকায় অভিনয় করছিলেন। সেই শো শেষ হওয়ার পরে, তিনি সাহিল ফুলের সাথে তাদের নিজস্ব প্রযোজনা সংস্থা মিসম্যানেজড কোম্পানি শুরু করেছিলেন। তার প্রথম প্রযোজনা হবে ওয়েব শো দিল-ই-কাউচ যেখানে তিনি নিমার ভূমিকায় অভিনয় করবেন এবং সিরিজটি ইউটিউব চ্যানেল “মিসম্যানেজড কোম্পানি”-তে প্রিমিয়ার হবে। মেঘার জন্ম পশ্চিমবঙ্গের কলকাতায়। তিনি ২০১৪ সালে মুম্বাইতে চলে আসেন। চক্রবর্তী কয়েক বছর আগে ক্রিয়েটিভ ডিরেক্টর হিতাঙ্ক কেডিয়ার সাথে কিছু ডেটিং গুজবের মুখোমুখি হয়েছিলেন কিন্তু এটি কখনই নিশ্চিত হয়নি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
3,322FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles