রবিবার, জুলাই ৩, ২০২২

জনপ্রিয় একজন ভারতীয় মডেল, অভিনেত্রী এবং নৃত্যশিল্পী দৃষ্টি ধামি

দৃষ্টি ধামি জন্ম ১০ জানুয়ারী ১৯৮৫ একজন ভারতীয় মডেল, অভিনেত্রী এবং নৃত্যশিল্পী যিনি হিন্দি টেলিভিশন শিল্পে কাজ করেন। ধামি শো গীত – হুই সবসে পারায়ি, মধুবালা – এক ইশক এক জুনুন, এক থা রাজা এক থি রানি, পরদেস মে হ্যায় মেরা দিল এবং সিলসিলা বাদালতে রিশতান কা শোতে তার ভূমিকার জন্য স্বীকৃত। ২০১৩ সালে, ধামী কালারস টিভির ঝলক দিখলা জা ৬-এ কোরিওগ্রাফার সালমান ইউসুফ খানের সাথে অংশ নেন এবং বিজয়ী হন। ধামি ১০ জানুয়ারী ১৯৮৫ সালে মুম্বাইতে একটি গুজরাটি পরিবারে জন্মগ্রহণ করেন, যেখানে তিনি পড়াশোনা করেন। তিনি মেরি ইম্যাকুলেট গার্লস হাই স্কুলে পড়াশোনা করেন এবং মুম্বাইয়ের মিথিবাই কলেজে যান যেখান থেকে তিনি সমাজবিজ্ঞানে ডিগ্রি অর্জন করেন। মডেলিংয়ে প্রবেশের আগে, ধামি একজন নৃত্য প্রশিক্ষক ছিলেন ধমি একটি রক্ষণশীল পরিবারের অন্তর্গত। টাইমস অফ ইন্ডিয়াতে তার সাক্ষাৎকার অনুসারে।

তিনি বলেছেন- যখন আমি একটি মিউজিক ভিডিওতে নাচের প্রস্তাব পেলাম, আমাকে আমার নিকটতম আত্মীয়সহ পরিবারের দশজন সদস্যের কাছ থেকে অনুমতি নিতে হয়েছে। এটা আমার চাচাতো ভাই ছিল যে আমাকে সমর্থন করেছিল, সবাইকে রাজি করেছিল এবং এখনও যখনই আমার ক্যারিয়ারের সামনে সিদ্ধান্ত নিতে হয় তখনই আমার পাশে দাঁড়ায়। তাই এটা আমার জন্য এতটা সহজ ছিল না কিন্তু আমার পরিবারের সমর্থন সবসময় আমার সাথে আছে।”

২০১২ সালের মে মাসে, না বোলে তুম না ম্যায়নে কুছ কাহা শোতে ধামি তার নৃত্য পরিবেশনার মাধ্যমে একটি সংক্ষিপ্ত উপস্থিতি দেখান। পরে, ধামী ২০১২ থেকে ২০১৪ সাল পর্যন্ত কালারস টিভি শো মধুবালা – এক ইশক এক জুনুন-এ ভিভিয়ান ডিসেনার বিপরীতে প্রধান ভূমিকায় অভিনয় করেন। ২০১৩ সালে, ধমি কালারস টিভির ডান্স রিয়েলিটি শো, ঝলক দিখলা জা ৬-এ অংশগ্রহণ করেন। তিনি কোরিওগ্রাফার সালমান ইউসুফ খানের সাথে বিজয়ী হয়েছিলেন। জুন ২০১৪ সালে, ধামি ঝলক দিখলা জা ৭ উপস্থাপন করেন তবে এক মাসের মধ্যে তিনি মনীশ পল দ্বারা প্রতিস্থাপিত হন। ২০১৪ সালের ডিসেম্বরে, ধামি করণ ট্যাকারের দল মুম্বাই ওয়ারিয়র্সের হয়ে খেলতে সনি টিভির বক্স ক্রিকেট লীগে অংশগ্রহণ করেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
3,379FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles