সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১

জিনের বাদশা পরিচয়ে প্রতারণা, চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

অনলাইেন প্রতারণা করে প্রায় কোটি টাকা আত্মসাৎ করা কথিত ‌‌জিনের বাদশাকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ।

সিআইডি সূত্র জানায়, গতকাল মঙ্গলবার ভোলা জেলায় অভিযান চালিয়ে চক্রের মূল হোতা মো. আল আমিনকে গ্রেপ্তার করা হয়। এর পর তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে পাওয়া তথ্য অনুযায়ী আজ বুধবার ভোররাতে ঢাকার ডেমরা এলাকা থেকে আটক করা হয় তার দুই সহযোগী রাসেল ও সোহাগকে। এসময় তাদের কাছ থেকে, দুটি মোবাইল ফোনসেট, তিনটি সিম, একটি রাউটার, একটি পাসপোর্ট, দুটি চেক বই, একটি ভিসা কার্ড ও ডিভাইস জব্দ করা হয়।

সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর বলেন, ‘জিনের বাদশা’ পরিচয় দানকারী আল আমিন বিভিন্ন অনলাইন প্লাটফর্মসহ কেবল নেটওয়ার্কের লোকাল চ্যানেলে বিজ্ঞাপনের মাধ্যমে জটিল ও কঠিন রোগে আক্রান্ত অসুস্থ মানুষকে সুস্থ করা, বিদেশে যাওয়ার সুব্যবস্থা, দাম্পত্য কলহ দূর করা, বিয়েতে বাধা দূর করা, চাকরিতে পদোন্নতি, কম দামে সোনা কেনাসহ বিভিন্ন সমস্যা সমাধানের জন্য বিজ্ঞাপন দিতেন।

মুক্তা ধর আরো বলেন, সমস্যা সমাধানের জন্য মানুষ যোগাযোগ করলে তাদের সঙ্গে মেয়ে কণ্ঠ নকল করে কথা বলতেন আল আমিন। এর মাধ্যমে তিনি নিরীহ সরলমনা মানুষকে ফাঁদে ফেলতেন এবং পরবর্তীতে তাদের কথা অনুযায়ী কাজ না করলে প্রিয়জনের ক্ষতির ভয় দেখিয়ে অর্থ আদায় করতেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles