সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১

জেনিফারের সেলফি এলোমেলো করে দিচ্ছে উৎসাহী জনতা

জেনিফারের জীবন এলোমেলো করে দিচ্ছে উৎসাহী জনতা। হঠাৎ করেই কথা উঠেছিল, তাঁদের ভাঙা সম্পর্ক আবার জোড়া লাগছে। হলিউডের এ দুই তারকা আবারও ফিরছেন এক সংসারে। সম্প্রতি জেনিফারের শেয়ার করা একটা সেলফিতে তাঁর চুলের আড়ালে দেখা গেছে একজন পুরুষের শরীর ও তাঁর পোষা কুকুর ক্লাইডের মাথা। এ ছবি দেখে ইন্টারনেটে জেনিফারের অনুসারীদের একাংশ ধরেই নিয়েছেন, ভদ্রলোক ব্র্যাড পিট ছাড়া আর কেউ নন। ‘দ্য মর্নিং শো’ সিরিজের দ্বিতীয় মৌসুমের শুটিং শুরু করেছেন জেনিফার। ধরে নেওয়া হচ্ছে, কাছাকাছি কোথাও চলছে ব্র্যাড পিটের নতুন সিনেমা ‘বুলেট ট্রেন’–এর শুটিং। হলিউডের বেশ কয়েকটি বিনোদন ওয়েবসাইট বিষয়টি নিশ্চিত করেছে যে তাঁরা কাছাকাছি জায়গায় শুটিং করছেন

১৫ বছর আগে ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টনের বিচ্ছেদ হয়, সে সময় ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ ছবির শুটিং করতে গিয়ে ব্র্যাডের পরিচয় ও প্রেম হয়ে যায় হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে। জোলির সঙ্গে সংসার ও বিচ্ছেদের বেশ কয়েক বছর পর জেনিফার অ্যানিস্টনের সঙ্গে ব্র্যাডকে দেখা যায়, স্ক্রিন অ্যাক্টর গিল্ড পুরস্কারের অনুষ্ঠানে, পরেরবার অনলাইনে এক চ্যারিটি অনুষ্ঠানে একত্রে হাজির হয়েছিলেন তাঁরা। এসব ঘটনায় ভক্তরা আশাবাদী হয়ে উঠেছেন, আবার হয়তো স্থায়ীভাবে এক হচ্ছেন এ জুটি।

জেনিফার অ্যানিস্টন আর ব্র্যাড পিটের ছিল পাঁচ বছরের সুখের সংসার, কিন্তু ২০০৫ সাল সব এলোমেলো করে দেয় ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ সিনেমাটি। অ্যানিস্টনকে ছেড়ে ২০১৪ সালে পিট ঘর বাঁধেন জোলির সঙ্গে। আবার ২০১৯ সালে এসে ভেঙে যায় ব্র্যাড–জোলির ঘর, এর পর থেকে শুরু হয় আলোচনা, ব্র্যাড ও জেনিফার দ্বিতীয়বারের মতো প্রেমে পড়েছেন। এমনকি ব্র্যাড ও জোলির সন্তানেরা জেনিফারকে মা ডাকতে শুরু করেছে। এও শোনা যাচ্ছে, ব্র্যাড আর জেনিফার নাকি আবারও ঘর বাঁধবেন।

এ রকম এক সময়ে ‘ভ্যানিটি ফেয়ার’কে দেওয়া এক সাক্ষাৎকারে জেনিফারকে নিয়ে ব্র্যাড বলেছিলেন, ‘জেনিফার একটা চুম্বকের নাম। যে প্রতিনিয়ত তার চারপাশের মানুষকে আকৃষ্ট করে। জেনিফার একটা ফায়ারপ্লেসের নাম। যে চারপাশের মানুষকে শীতে উষ্ণতা দেয়। জেনিফার বলতে আর যে শব্দগুলো মাথায় আসে, সেগুলো হলো ঘর, বন্ধু, আর পরিবার। সে আমাকে প্রতিটি দিন ভালো মানুষ হয়ে উঠতে অনুপ্রাণিত করে।’

২০০৫ সালে পিট ও অ্যানিস্টনের বিবাহবিচ্ছেদ হয়। ২০১৫ সালের আগস্ট মাসে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে অনেকটা লুকিয়েই অ্যানিস্টন বিয়ে করেন জাস্টিন থেরক্সকে। বিয়ের আগে চার বছর প্রেমও করেছেন এ জুটি। ২০১৮ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles