সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১

টিকা নিতে উদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন করবে আ.লীগ

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আগামী ৭ আগস্ট থেকে এক সপ্তাহের মধ্যে অন্তত এক কোটি মানুষকে টিকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ গণটিকা কার্যক্রম বাস্তবায়নে সারাদেশের প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা টিকাগ্রহণ করবেন।

আজ বুধবার আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্যদের সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং এর অঙ্গসংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের যৌথসভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। ২৩ বঙ্গবন্ধু এভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ে এ সভায় অনুষ্ঠিত হয়। টিকাগ্রহণে উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইন সফল ও শোকাবহ আগস্টে দলীয় কর্মসূচি সমন্বয় করতে এ সভার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, করোনা মহামারির এই সময়ে সরকার একনিষ্ঠভাবে কাজ করছে। সবার জন্য টিকা নিশ্চিত করা হচ্ছে। ৭ থেকে ১৪ আগস্ট সারাদেশে গণটিকা দেয়া হবে।

তিনি বলেন, গণটিকা কার্যক্রম সফল করতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের কাজ করতে হবে। সবাই নিজেরা টিকা নেবেন, টিকা নিতে জনগণকে উদ্বুদ্ধ করতে হবে। এসময় বিএনপির সমালোচনা করে কাদের বলেন, সরকারের এত কর্মসূচি থাকা সত্ত্বেও বিএনপি নির্জলা মিথ্যাচার করছে। তারা সরকারের কার্যক্রম দেখে না। মানুষের পাশে থাকে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আগস্ট মাস এলেই বিএনপি নেতাদের গাত্রদাহ আরো বাড়ে। তারা ইতিহাস অস্বীকার করতে চায়। শাক দিয়ে মাছ ঢাকতে চায়।’

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles