বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২

তৃতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন “সালমান শাহ’র স্ত্রী সামিরা”

সালমান শাহ’র জীবনের গুরুত্বপূর্ণ এক অধ্যায় ছিল স্ত্রী সামিরা। রহস্যময়ী এই নারীকে নিয়েও কৌতুহলের শেষ নেই। সামিরা তৃতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। গতকাল শনিবার রাতে সামিরার তৃতীয় বিয়ের খবর ছড়িয়ে পড়ে।

সালমান শাহ’র মৃত্যুর পর সামিরা বিয়ে করেন মোশতাক ওয়াইজকে৷ এই সংসারে তিন সন্তানের জননী সামিরা। জুনে ডিভোর্স সম্পন্ন হয়েছে।

এবার তিনি বিয়ে করেছেন সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদকে। গত ১৫ জুলাই দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সামিরা ও ইশতিয়াকের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এমনটি জানালেন সামিরার দ্বিতীয় স্বামী মোশতাক ওয়াইজ।

মোস্তাক বলেন, ‘সামিরার বিয়ের খবর সত্য। অনেক সময় অনেক কারনে দুইটা ভালো মানুষ এক সাথে থাকতে পারে না। আমাদের ক্ষেত্রেও হয়তো সেটায় হয়েছে। আমাদের দীর্ঘ ২২ বছরের সংসার ভেঙে গেছে। তার জন্য শুভকামনা রইলো।’

সামিরা গণমাধ্যমকে জানিয়েছেন, আমি ও মোশতাক দু’জনে মিলেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিই। নতুন জীবন শুরুতেও তার কাছ থেকে শুভেচ্ছা পেয়েছি। তিন সন্তানও তার সঙ্গেই রয়েছেন।

প্রসঙ্গত, মাত্র ২১ বছর বয়সে সালমান শাহ তার মা নীলা চৌধুরীর বান্ধবীর মেয়ে সামিরাকে বিয়ে করেন। সামিরার বাবা জাতীয় ক্রিকেট দলের সাবেক উইকেটকিপার-অধিনায়ক শফিকুল হক হীরা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
3,433FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles