রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

দিনে-দুপুরে বৃদ্ধ ভিক্ষুক করছে যৌন হয়রানি

দিনে-দুপুরে নারী, কিশোরী ও শিশুদের যৌন হয়রানি করছে এক বৃদ্ধ। রাজশাহী শহরের জনবহুল বাজার জিরোপয়েন্ট ও আরডিএ মার্কেট এলাকায় তার বিচরণ। এরইমধ্যে এক ব্যক্তির গোপনে করা একটি ভিডিও ক্লিপ-সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এর পরপরই তাকে শনাক্ত করে গ্রেফতারের জন্য মাঠে নেমেছে পুলিশের একটি দল।

দেখা গেছে ওই বৃদ্ধ কৌশলে স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীসহ সব বয়সী নারীদের যৌন হয়রানি করছে। না দেখার বাহানা করে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিচ্ছেন।

ভিডিও ক্লিপটি সাইফুল ইসলাম দুলাল নামে ওই যুবক তার ফেসবুকে পোস্টে লিখেছেন, ‘আজ দুপুর আনুমানিক পৌনে দুইটার দিকে রাজশাহীর সাহেববাজার এলাকায় এই বৃদ্ধ লোকটিকে আমি লক্ষ্য করি, লোকটি সাহায্যের জন্য মূলত মেয়েদের কাছে যায় এবং তাদের শরীরে স্পর্শ করে এমন ভাবে যেনো সে ভুল করে স্পর্শ করে ফেলেছে। সন্দেহ হাওয়ায় তার পিছু করে এবং একই জঘন্য কাজ সবার সঙ্গে করছে দেখা যায়, না বুঝে করেছে ভেবে অনেকেই এড়িয়ে যাচ্ছে। তার আসল উদ্দেশ্য জানার জন্যই আমি মুঠোফোনে ভিডিও ধারণ করতে থাকি। কিন্তু ব্যবস্থা গ্রহণের আগেই ভিড়ের মধ্যে হারিয়ে ফেলি। এই লোক এবং এরকম আরও যারা আছে তাদের হতে সবাইকে সাবধান হতে হবে এবং তাদের যতো দ্রুত সম্ভব প্রশাসনের আওতায় আনার অনুরোধ জানাই। না হলে রোজই রাস্তায় নারীরা হেনস্তার শিকার হতে থাকবে।’

রবিবার রাতে ফেসবুকে ভাইরাল হওয়া এই ভিডিও ক্লিপটির বিষয়টি জানতে চাইলে রাজশাহীর বোয়ালিয়া মডেল থানার কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বলেন, ভিডিও দেখে ওই বৃদ্ধকে শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে। এ জন্য থানার একটি দল কাজ করছে বলেও জানান মহানগরীর বোয়ালিয়া থানার এই পুলিশ কর্মকর্তা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles