বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০২২

ধানুশ এবার রোমান্স করবেন রাশি ও প্রিয়ার সঙ্গে

তামিল চলচ্চিত্র অঙ্গনের অন্যতম জনপ্রিয় তারকা ধানুশ। কলিউডি সিনেমায় নিজের আসন পাকা করে নিয়েছেন অভিনয়দক্ষতা দিয়ে। মেগাস্টার রজনীকান্তের জামাতা তিনি। নিজ গুণেই সফল তারকা তিনি। বিশ্বজুড়ে রয়েছে তাঁর অনুরাগী।

ধানুশের হাতে এখন বেশ কয়েকটি সিনেমার অফার রয়েছে। এর আগে খবর বেরিয়েছিল, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেতা পরিচালক মিথরান জওহরের সঙ্গে নিজের ৪৪তম তামিল সিনেমায় অভিনয় করবেন। ভক্তরা এ সিনেমার আপডেট জানতে অনেক আগ্রহী।

সূত্রমতে, মিথরান জওহরের সিনেমায় দেখা যাবে দুই জনপ্রিয় অভিনেত্রীকে আর এ দুই নায়িকার সঙ্গে সিনেমায় রোমান্স করবেন ধানুশ। যদি বিভিন্ন প্রতিবেদন বিশ্বাস করেন, তবে চিত্রনায়িকা রাশি খান্না ও প্রিয়া ভবানি শংকরকে ওই সিনেমার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। যদি গুঞ্জন সত্য হয়, তবে শিগগিরই এ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা আসবে এবং শ্রেষ্ঠাংশে ধানুশের বিপরীতে কারা থাকবেন, তা প্রকাশ পাবে। শোনা যাচ্ছে, সিনেমাটি নির্মাণ হবে সান পিকচার্সের ব্যানারে। জনপ্রিয় সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দর এ সিনেমায় কাজ করবেন।

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ধানুশকে আগামীতে হলিউডের সিনেমা ‘দ্য গ্রে ম্যান’-এ দেখা যাবে, যেটি পরিচালনা করছেন রুশো ব্রাদার্স। এতে অভিনয় করবেন রায়ান গোসলিং ও ক্রিস ইভানস। এ ছাড়া আনন্দ এল রাই পরিচালিত ‘অতরঙ্গি রে’ সিনেমায় দেখা যাবে তাঁকে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
3,440FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles