শুক্রবার, আগস্ট ১৯, ২০২২

নীলফামারীতে টিকা নিতে আগ্রহ বাড়ায় টিকাদান কেন্দ্রে ভীড়

এবার টিকা নিতে পেরে অনেকটা স্বস্তি বোধ করছেন সাধারণ মানুষ। দেশে করোনা পরিস্থিতির অবনতির মধ্যে টিকা নিতে মানুষের আগ্রহ বাড়ছে। একদিকে যেমন টিকার জন্য নিবন্ধন বাড়ছে, তেমনি টিকাদান কেন্দ্র গুলোতে বাড়ছে ভিড় । লাইণে দাড়িয়ে নিবন্ধন করছে আবার লাইনে দাঁড়িয়ে টিকা নিচ্ছে। মজার ব্যাপার হলো, পুরুষের পাশাপাশি নারীদের উপস্থিতি ছিলো দেখার মতো।

তবে গ্রাম অঞ্চল থেকে আসা নারীদের লাইন ছিলো অনেক বড়। এমন দৃশ্য দেখা যায়, নীলফামারী জেনারেল হাসপাতালের টিকাদান কেন্দ্রে। সোমবার টিকা গ্রহীতাদের ভীড়ে হাসপাতাল সড়কে যানজট সৃস্টি হলে ভোগান্তিতে পড়েন পথচারীরা। টিকাকেন্দ্র ঘুরে দেখা যায়, টিকা নিতে গিয়ে মানুষকে অনেকটা ভোগান্তী পোহাতে হয়েছে।

দেখা যায়, টিকা নেওয়ার পর বিশ্রাম না নিয়েই টিকা গ্রহীতারা চলে যাচ্ছেন। জেলায় মোট টিকাদান কেন্দ্র ০৭টি। গত ০৭ই ফেব্রুয়ারী থেকে জেলায় কোভিসিট এস্ট্রাজেনেকা ও সিনোফার্ম মোট ২লক্ষ ৯৮ হাজার দুইশত ডোজ আসলেও এখন পর্যন্ত দেওয়া হয়েছে ২লক্ষ ৬৩ হাজার ৭শত ৭৮ ডোজ।

নীলফামারী সিভিল সার্জন জাহাঙ্গীর কবির বলেন, টিকা নিতে এখন মানুষের আগ্রহ বেড়েছে। যেখানে টিকা দিতে আমরা অপেক্ষা করতাম এখন মানুষের আগ্রহ বাড়ায় আর অপেক্ষা করতে হয় না। তবে টিকা গ্রহনের পর সাস্থবিধ মেনে চলতে হবে বলে তিনি জানান।

আব্দুল মালেক, নীলফামারীঃ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
3,443FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles