শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১

নোবেলের নেশাগ্রহণের ছবি প্রকাশ করে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করলেন স্ত্রী

কণ্ঠশিল্পী নোবেল নিজের ফেসবুকে একটি ছবি আপলোড করেছেন। দুর্গম পার্বত্য অঞ্চলের নাফাকুম জলপ্রপাতের পাশে এক নারীর সঙ্গে বসে কোনো এক ধরনের নেশা গ্রহণ করছেন। বিষয়টি দেখে মেজাজ ঠিক রাখতে পারেননি নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ।

সালসাবিল লিখেছেন,’ বাংলাদেশ সরকার এবং বাংলাদেশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।’

নোবেল ছবিটির ক্যাপশন দিয়েছেন, ‘গাঁজার নৌকা পাহাড়তলী যায় ও মিরাবই….’ এটি একটি গানের অংশ হলেও সালসাবিল মাহমুদ অনুমান করছেন নোবেল গাঁজা খাওয়ার ছবি পোস্ট করেছেন।

যার ফলে সালসাবিল নিজের ক্ষোভ প্রকাশ করে লিখেছেন, আমি লজ্জিত এরকম একটা দেশে জন্মগ্রহণ করে। অনুগ্রহপূর্বক বাংলাদেশ পুলিশবাহিনী যেন আজ থেকে কোনো নেশাগ্রস্থ স্টুডেন্ট বা ব্যক্তিকে গ্রেফতার না করে অথবা শাস্তি না দেয়। ‘এমন একটি দেশে জন্মগ্রহণ করে সত্যি আমি লজ্জিত যে দেশে নারী নির্যাতন ছেলে মানুষের পুরুষত্ প্রমাণের মাপকাঠি।

তিনি বলেন, যে দেশে সম্মানিত ব্যাক্তিগণ কিছু সাময়িক ফেইম অর্জন করা মানুষদের কোনোরকম চেকিং ছাড়াই এয়ারপোর্ট ক্রসিং এর ব্যবস্থা করে দেয় এবং তারা নিজেদের ইচ্ছামতো ড্রাগস বাংলাদেশে নিয়ে আসে সে দেশে পরিমনি কেনো গ্রেফতার হবে?

সাম্প্রতিক সময়ে বাংলাদেশের কিংবদন্তি সঙ্গীতশিল্পীদের ‘হেয়’ করে মন্তব্য করেন নোবেল। পরে এ নিয়ে বিভিন্নজনের সাথে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন।

এবার নাফাকুম থেকে আপলোড করা ছবিটি যদি নেশাগ্রহণের হয় তাহলে নোবেল কি এবারও ছাড় পেয়ে যাবেন? সময়ের বিষয়, দেখা যাক।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles