সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১

পরীমণির অন্যতম সহযোগী জিমি বিরুদ্ধে মাদক আইনে মামলা

চিত্রনায়িকা পরীমনির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমির নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। আজ শনিবার রাজধানীর বনানী থানায় মামলাটি করা হয়। পুলিশ জানিয়েছে জুনায়েদের কাছ থেকে ২২৫টি ইয়াবা বড়ি পাওয়া গেছে।

গুলশানের বিভাগীয় উপকমিশনার আসাদুজ্জামান জানিয়েছেন, গোয়েন্দা পুলিশ (ডিবি) মামলাটির তদন্ত করছে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে গুলশান শুটিং ক্লাব এলাকা থেকে জুনায়েদ করিমকে আটক করা হয়।

গতকাল সন্ধ্যায় নাটক ও সিনেমার নির্মাতা চয়নিকা চৌধুরীকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। রাত ১০টায় ডিবি জানায়, তাঁকে জিজ্ঞাসাবাদ শেষে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। তদন্তের প্রয়োজনে যখন ডাকা হবে, তিনি আসবেন। এই শর্তে তাঁকে ছাড়া হচ্ছে।

গত ১৩ জুন চিত্রনায়িকা পরীমনি ঢাকা বোট ক্লাবে ধর্ষণচেষ্টার শিকার হয়েছেন বলে যে সংবাদ সম্মেলনে অভিযোগ করেছিলেন, সেখানে পরীমনির সঙ্গে চয়নিকা চৌধুরীকে দেখা গিয়েছিল। আর বোট ক্লাবের ঘটনায় পরীমনির সঙ্গী ছিলেন তাঁর কস্টিউম ডিজাইনার জিমি।

গতকাল দুপুরের পর ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশীদ সাংবাদিকদের বলেছিলেন, রিমান্ডে থাকা পরীমনিসহ চারজনকে মামলার অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁরা যে অন্ধকার জগতে পা রাখলেন, এর পেছনে কারা পৃষ্ঠপোষকতা করেছেন, তাঁদের আইনের আওতায় আনা হবে। পরীমনির অন্ধকার জগতের পৃষ্ঠপোষকদের একজন জিমি। আরেকজন নারী, তাঁকে নজরদারিতে রাখা হয়েছে।

এর আগে প্রায় একই রকম অভিযোগে গ্রেপ্তার করা হয় আরও পাঁচজনকে। পৃথক মামলায় তাঁরা সবাই রিমান্ডে আছেন। তাঁদের বিরুদ্ধে করা সাতটি মামলার তদন্তের দায়িত্ব গতকাল সিআইডিতে স্থানান্তর করা হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles