সোমবার, অক্টোবর ১৮, ২০২১

প্যারিসে বাসা খুঁজে পেয়েছেন মেসি

প্রায় দেড় মাস হয়েছে পরিবার নিয়ে প্যারিসে থাকছেন লিওনেল মেসি। আপাতত প্যারিসের লে রয়্যাল মনসু হোটেলে থাকছেন তিনি। ছেলেদের স্কুল থেকে কাছাকাছি এবং জিম-পুলসহ একটি নিরিবিলি বাসা খুঁজছিলেন মেসি। শেষ পর্যন্ত নাকি একটি ভাড়া বাড়ির সন্ধান পেয়েছেন এই আর্জেন্টাইন তারকা। ফরাসি সংবাদমাধ্যম লা পারিসিয়েন জানিয়েছে, প্রতি মাসে ২০ হাজার পাউন্ড ভাড়ায় একটি বাসা নাকি পায়েছেন মেসি।

বাংলাদেশি মুদ্রায় অঙ্কটা প্রায় ২০ লাখ টাকা। প্যারিসের পশ্চিমাঞ্চলের নিউয়ি-সুর-সেনে বাড়ি নিতে পারেন মেসি। প্যারিসের সবচেয়ে বিলাসবহুল উপশহরগুলোর একটি নিউয়ি-সুর-সেন। সেখানে ভালো স্কুলও আছে। মেসির খুঁজে পাওয়া ভাড়া বাড়ি সে এলাকাতেই নাকি নিশ্চিত হয়েছে। অবশ্য পিএসজির সঙ্গে চুক্তির পর থেকেই পরিবার নিয়ে প্যারিসের হোটেল লে রয়্যাল মনচিআওতে থাকছেন মেসি। ভাড়া বাসায় উঠার আগ পর্যন্ত এই হোটেলেই থাকতে হবে তাঁকে।

বর্তমানে লে রয়্যাল মনচিআওতে হোটেলে মেসির পরিবারকে রাখতে প্রতি রাতে ১৭ হাজার পাউন্ড ভাড়া গুনছে পিএসজি। প্যারিসের খুব বিখ্যাত হোটেল এটি। যেখানে বিখ্যাত ব্যক্তিরাও প্যারিস ভ্রমণে গেলে থাকেন। সাবেক ব্রিটিশ প্রধানমন্ত্রী উইনস্টন চার্চিল, ওয়াল্ট ডিজনি ও রবার্ট ডি নিরোসহ বহু বিখ্যাত মানুষ এই হোটেলে থেকেছেন। ২০১৭ সালে নেইমার পিএসজিতে যাওয়ার পর তাঁকেও এই হোটেলেই রাখা হয়েছিল। দ্য সান জানিয়েছে, পাঁচ তারকা এই হোটেলটিতে সুইমিং পুল, ব্যক্তিগত সিনেমা হল, ছয়টি রেস্তোরাঁসহ রয়েছে সব ধরনের সুযোগ সুবিধা। লিওনেল মেসি ওই হোটেলের বারান্দা থেকেই হাত নাড়িয়ে নতুন ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles