শুক্রবার, আগস্ট ১৯, ২০২২

‘ফেরির ধাক্কায় পদ্মা সেতুর ক্ষতি হয়নি’

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, পদ্মা সেতুর কোনো জায়গায় ধাক্কা লাগলে বাংলাদেশের মানুষের হৃদয়ে আঘাত লাগে। যদিও এ ধরনের ধাক্কায় সেতুর কোনো ক্ষতির আশঙ্কা নেই। তারপরও বার বার আঘাতে মানুষের হৃদয়ে ক্ষত সৃষ্টি হচ্ছে। আজ শুক্রবার সকাল ১০টার দিকে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের বড়াল নামে জাহাজে চরে পদ্মা সেতু এলাকা ও মাদারীপুরে মাঝিকান্দির ঘাট পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন তিনি।

নৌ প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ অনেক চ্যালেঞ্জ মোকাববিলা করেছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে পদ্মা সেতু বাস্তবে রূপ নিয়েছে। সেতু উদ্বোধনের অপেক্ষায় আছে। আগামী বছর উদ্বোধন করা হবে। এ ঘটনা যেন বার বার না ঘটে, সে বিষয়ে করণীয় নিয়ে আজ সন্ধ্যায় আমাদের উচ্চপর্যায়ে একটি সভা হবে। সভা থেকে পরবর্তী করণীয় জানানো হবে।

নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মো. মেজবাহউদ্দিন চৌধুরী, জাজিরা ক্যান্টনমেন্টের ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কামরুল হাসান, বিআইডাব্লিউটিএ চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক, বিআইডাব্লিউটিসি চেয়ারম্যান সৈয়দ মো. তাজুল ইসলাম, বিআইডাব্লিউটিসির পরিচালক এস এম আশিকুজ্জামান ও মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

শুক্রবার (১৩ আগস্ট) সকাল ৮টার দিকে কাকলী নামের কে-টাইপ ফেরিটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর ১০ নম্বর পিলারের সঙ্গে ধাক্কা খায়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
3,443FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles