রবিবার, নভেম্বর ২৮, ২০২১

বদহজমের কারনে হাসপাতালে ভর্তি “আলিয়া”

‘”গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি” সিনেমা নিয়ে শুরু থেকেই আলোচনায় আলিয়া ভাট। দেড় মাস ধরে মুম্বাইয়ের রেডলাইট এলাকা যৌনকর্মীদের ভাষা শিখেছেন তিনি। নাট্যব্যক্তিত্ব ও ভাষাবিদদের কাছ থেকে খারাপ ভাষা আর অঙ্গভঙ্গির ওপর প্রশিক্ষণও নিয়েছেন। কিন্তু দীর্ঘদিন আটকে থাকার পর শুটিংয়ের শুরুতেই বাধল গোল। বদহজম ও বমির সমস্যার কারণে শুটিং থেকে রোববার হাসপাতালে ভর্তি হন “আলিয়া”। অতিরিক্ত পরিশ্রম আর ফুড পয়জনিংয়ের কারণে এমনটা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।
দীর্ঘদিন ধরে চলছে ছবির শুটিং। করোনাকালে যে সিনেমাগুলো সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে, তার মধ্যে অন্যতম ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’। আট মাসের বেশি সময় ধরে বন্ধ ছিল এই ছবির কাজ। এরপর আবার নতুন করে সেট বানিয়ে শুরু হলো শুটিং। আর এর মধ্যে অসুস্থ হয়ে হাসপাতালে!

শোনা যাচ্ছে, এই বছরেই বিয়ে হবে আলিয়ার । পাত্র আর কেউ নন, দুই বছরের প্রেমিক রণবীর কাপুর। তা ছাড়া হাতে রয়েছে আরও বেশ কয়েকটি বড় বড় প্রজেক্ট। এস এস রাজামৌলির ‘আরআরআর’। এখানে আলিয়া দেখা দেবেন রাম চরণ, জুনিয়র এনটিআর আর অজয় দেবগনের সঙ্গে। করণ জোহরের ‘তখত’ ছবিতেও দেখা যাবে আলিয়াকে। এ ছাড়া অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়।
১১ সেপ্টেম্বর মুক্তির কথা রয়েছে ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবির।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles