শুক্রবার, ডিসেম্বর ৯, ২০২২

বান্দরবানে পাহাড়ে গোলাগুলি, জেএসএস নেতাকে অপহরণের অভিযোগ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বান্দরবানে পাহাড়ে সশস্ত্র দুপক্ষের মধ্যে গোলাগুলি হয়েছে। এ সময় সন্তু লারমা নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির নেতা প্রুশে থোয়াই মারমা (৩৬) না‌মের এক যুবক‌কে অপহর‌ণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। রোববার রাতে এ ঘটনা ঘটে। প্রুশে থোয়াই মারমা জেএসএস-এর বান্দরবান সদর উপ‌জেলার সাধারণ সম্পাদক।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা বলছেন, বান্দরবান সদ‌র উপজেলার কুহালং ইউনিয়‌নের আমতলীপাড়া এলাকায় আধিপত্য বিস্তারের দ্বন্দ্বে পাহাড়ে জেএসএস-এর সশস্ত্র গ্রুপের সঙ্গে মগ লিবারেশন পার্টির গোলাগুলি হয়েছে। এ সময় উভয়পক্ষের কয়েক জন গুলিবিদ্ধ হয় বলে খবর পাওয়া গেছে। পরে সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যেরা ঘটনাস্থল পরিদর্শনে যান।

এর আগে জেএসএস-এর বান্দরবান সদর উপ‌জেলার সাধারণ সম্পাদক প্রুশে থোয়াই মারমাকে আরেকটি সশস্ত্র গ্রুপ অস্ত্রের মুখে ধরে নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে। অপহরণকারীরা এমএলপি-এর সদস্য বলে অভিযোগ উঠেছে। অন্যদিকে, বান্দরবার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. রফিকুল ইসলাম ব‌লেন, ‘অপহর‌ণ ও গোলাগুলির খবর পেয়েছি। কিন্তু, ঘটনাস্থল নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত করে দেখছে।’

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
3,601FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles