রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

মহানগর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে জাতীয় শ্রমিক লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে ছয় শতাধিক গরীব ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুর ৩টায় শহীদ কামারুজ্জামান চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাবারের প্যাকেট বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। খাবারের প্যাকেট বিতরণের পূর্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও মহানগর জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সোহেল, মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, মহানগর জাতীয় শ্রমিক লীগের সিনিয়র সহসভাপতি ওয়ালি খান, এসএম আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক কাবাতুল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, অর্থ সম্পাদক মোঃ আফজাল, সহ-অর্থ সম্পাদক রফিকুল ইসলাম সহ মহানগর শ্রমিক লীগের অন্তগর্ত প্রতিটি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।
মোঃ মাসুম কবির, রাজশাহী জেলা প্রতিনিধি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles