শনিবার, অক্টোবর ২৩, ২০২১
সর্বশেষঃ
*মেক্সিকোতে মাদকচক্রের দুই পক্ষের গোলাগুলিতে নিহত দুই পর্যটক*কিমকে চিঠি দিলেন চিনপিং, সম্পর্ক জোরদারের প্রতিশ্রুতি*নতুন বাজারের সন্ধান করতে হবে বিদেশে*যেকোনো অর্জন-সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব – ওবায়দুল কাদের*পরিস্থিতি স্বাভাবিক থাকলে জানুয়ারি থেকে ক্লাসের সংখ্যা বাড়বে – শিক্ষামন্ত্রী*মিয়ানমারের উত্তরাঞ্চলে বিপুল সৈন্য সমাবেশ মানবাধিকার বিপর্যয়ের আশঙ্কা জাতিসংঘের*ব্যক্তিগত দ্বন্দ্ব থেকে পীরগঞ্জের হামলা ও অগ্নিসংযোগের সূত্রপাত – র‍্যাব*দেশে কোনো ধর্মের-বর্ণের মানুষের মধ্যে পার্থক্য করা হয় না – পররাষ্ট্রমন্ত্রী*রোহিঙ্গা ক্যাম্পে হামলায় নিহতের ঘটনায় আটক ৮*সেই বিমান ছিনতাইচেষ্টা নিয়ে সিনেমা নায়িকা ববি

মানিকগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া

 
৮ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মীনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে মানিকগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে পবিত্র কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

রবিবার (৮ আগস্ট) দুপুর ১২টায় জেলা তথ্য অফিসে মিলনায়তন কক্ষে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের আত্মার মাগফেরাত কামনায় এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া মাহফিলের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের কর্মময় জীবনের নানা দিক তুলে ধরা হয়।

এ সময় জেলা তথ্য অফিসার মোহাম্মদ নূর হোসেনের সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মুহাম্মদ জামাল হোসাইন, জেলা ওলামা লীগের সভাপতি মাওলানা শামসুল হক জামালী, মানিকগঞ্জ ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউটের পরিচালক ড. মোহাম্মদ ফারুক হোসেনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, মানিকগঞ্জ পৌরসভার বিভিন্ন মসজিদের খতিব, মোয়াজ্জিন ও খাদেমসহ জেলা তথ্য অফিসের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।  

মিলাদ ও দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।

মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি :

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles