সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১

মানিকগঞ্জ জেলা হাসপাতালকে করোনা ডেডিকেটেডে হাসপাতাল হিসেবে ঘোষণা

মানিকগঞ্জ জেলায় করোনা ভাইরাস সংক্রমণের পরিমাণ দিন দিন বেড়ে যাচ্চে। মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালকে করোনা ডেডিকেটেডে হাসপাতাল হিসেবে ব্যবহারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

গতকাল সোমবার দুপুরে মানিকগঞ্জে জেলার কর্মকর্তাগণের সঙ্গে করোনাভাইরাস সংক্রান্ত সরকারী কার্যক্রম সু-সমন্বয়ের লক্ষ্যে আয়োজিত জরুরী মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন আয়োজিত এই জরুরী মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা করোনা প্রতিরোধ কমিটির সমন্বয়ক এবং পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার।

জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ, মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো. রমজান আলী, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শফিকুল ইসলাম, জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্যসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিগণ।

সভাশেষে করোনা চিকিৎসায় সহায়তা হিসেবে জেলা পরিষদের পক্ষ পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের নিকট দুই লক্ষ টাকার আর্থিক অনুদানের একটি চেক হস্তান্তর করেন।

মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি : 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles