বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২

মেসির পিএসজিতে যাওয়া ঠেকাতে এবার আদালতে বার্সা!

বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন হয়ে যাওয়ায় লিওনেল মেসি এখন পিএসজিতে যোগদান করছেন। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও পিএসজিতে যাচ্ছেন মেসি- এমনটিই বলছে স্প্যানিশ গণমাধ্যমগুলো।

মেসিকে পিএসজিতে যেতে দিতে চায় না বার্সেলোনা। যে কারণে দারস্থ হয়েছে আদালতের। বার্সেনোলার পক্ষে আইনজীবী ডক্টর হুয়ান ব্রানকোর ইউরোপিয়ান আদালতে অভিযোগ করেছেন। অভিযোগে বলা হয়েছে, বার্সেলোনার তুলনায় পিএসজির ‘ফিন্যান্সিয়াল ফেয়ার প্লে’র অবস্থা আরো খারাপ। ২০১৯-২০ মৌসুমে তারা তাদের আয়ের ৯৯ ভাগই খেলোয়াড়দের বেতনের পেছনে খরচ করেছে। সেখানে বার্সেলোনা খরচ করেছে ৫৪ শতাংশ।

বার্সার সঙ্গে নতুন চুক্তি করতে বেতন অর্ধেক করতেও রাজি ছিলেন মেসি। কিন্তু তেমন হলেও বার্সেলোনার আয়ের ১১০ শতাংশ ব্যয় করতে হতো খেলোয়াড়দের বেতনের পেছনে। তাই মেসিকে শেষ অবধি ছাড়তে হয়েছে বার্সার।

এদিকে, এবারের মৌসুমে এরই মধ্যে সার্জিও রামোস, আশ্রাফ হাকিমি, উইনাইল্ডম, দোন্নারুমাকে দলে ভিড়িয়েছে পিএসজি। এছাড়া নেইমার, এমবাপ্পে তো আগে থেকেই আছেন। তাদের বেতন দিয়ে আবার মেসিকে বেতন দিতে গিয়ে অবশ্যই পিএসজি ‘ফিন্যান্সিয়াল ফেয়ার প্লে’ মানতে পারবে না। বার্সেলোনার এমন অভিযোগের পরেও পিএসজি লিওনেল মেসিকে দলে ভেড়াতে পারে কিনা সেটাই এখন দেখার বিষয়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
3,433FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles