সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

মোরেলগঞ্জে তাতী লীগের উদ্যোগে জাতির জনকের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও এতিমদের মাঝে তবারক বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে মোরেলগঞ্জ উপজেলা ও পৌর তাতী লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠান ও এতিমদের মাঝে তবারক বিতরণ করা হয়।

গতকাল শুক্রবার জুমার নামাজ শেষে উপজেলার আলহাজ্জ¦ রহমাতিয়া স্মৃতি শিশু সদনে সাস্থবিধি মেনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টে নিহত সবার রুহের মাগফিরতের জন্য দোয়া অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা তাতীলীগের সভাপতি মোঃ হাসানুজ্জামানের সভাপতিত্বে দোয়া পূর্ববর্তী এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোরেলগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগ সভাপতি এসএম মনিরুল হক তালুকদার। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও মোরেলগঞ্জে মুজিব বাহিনী প্রধান সাবেক উপজেলা আওয়ামী লীগ সভাপতি ডাঃ মোসলেম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা যুদ্ধকালীন কমান্ডার ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ লিয়াকত আলী খান, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এনামুল হক রিপন, জিউধরা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা, উপজেলা মৎস্য লীগ সভাপতি মোঃ মুনসুর আলী শেখ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা তাতী লীগের সাধারণ সম্পাদক কেএম শহিদুল ইসলাম।

এছাড়া উপস্থিত ছিলেন পৌর তাতী লীগের সভাপতি অ্যাড. আমাজাদ হোসেন, সাধারণ সম্পাদক আরিফ তালুকদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ মহিদুজ্জামান মহিদ, সাধারণ সম্পাদক নুরুন্নবী পরাগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ। পরে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্টে নিহতদের রুহের মাগফিরত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে শিশু সদনের এতিমদের ও উপস্থিত সবার মাঝে তবারক বিতরণ করা হয়।

মোরেলগঞ্জ প্রতিনিধি:

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles