মঙ্গলবার, সেপ্টেম্বর ২১, ২০২১

রাজশাহী জেলা ডিবির অভিযানে মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী জেলা ডিবি পুলিশের অভিযানে গতকাল রবিবার দূর্গাপুর থানায় দেবীপুর গ্রামের মৃত: মজিবুর রহমানের ছেলে রহিদুল ইসলাম কে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সহ- হাতে নাতে গ্রেফতার করেন রাজশাহী জেলা ডিবি পুলিশ। তার বিরুদ্ধে দূর্গাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

পুলিশ সুপার, রাজশাহী জনাব এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব সনাতন চক্রবর্তী মহোদয়ের দিক নির্দেশনায় ওসি ডিবি জনাব মোঃ খাইরুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব মুহাম্মদ রুহুল আমিন সহ সঙ্গীয় অফিসার-ফোর্স এর সহায়তায় ধৃত আসামী ১।

রহিদুল ইসলাম (৪১), পিতা-মৃত মজিবুর রহমান, সাং-দেবীপুর, থানা-দুর্গাপুর, জেলা-রাজশাহীকে ইং-২২/০৮/২০২১ তারিখে সময় রাত্রী ১০.০৫ ঘটিকায় দুর্গাপুর থানাধীন দেবীপুর গ্রামস্থ ধৃত আসামীর বসত বাড়ীর ভিতরে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করাকালে ধৃত আসামীর হেফাজত হইতে ৩০(ত্রিশ) পিচ ইয়াবা ট্যাবলেট ও ২০০ (দুইশত) গ্রাম গাঁজা (যাহার আনুমানিক মূল্য ১৭,০০০/- টাকা) সহ গ্রেফতার করেন।

এ সংক্রান্তে ধৃত আসামীর বিরুদ্ধে দূর্গাপুর থানায় মামলা রুজু করা হয়েছে। মামলাটি তদন্তাধীন। এ ঘটনার বিষয়টি নিশ্চিত করার জন্য মোবাইল ফোনে যোগাযোগ করা হলে রাজশাহী জেলা ডিবি অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম এ প্রতিবেদককে জানান, আই জি পি, মহোদয়ের পুলিশ বিভাগের উপর নির্দেশ হচ্ছে মাদক কে জিরো টলারেন্স আনতে হবে, দেশ ও যুব সমাজকে বাঁচাতে হবে।

সে লহ্মে আমরা জেলা ডিবি পুলিশ অবিরাম মাদক নিমূলে কাজ করে যাচ্ছি। দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। রবিবার তাদেরকে আটক করতে জেলা ডিবি পুলিশের ১টি চৌকস দল কতৃক বিশেষ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃত আসামী কে পুলিশ স্কটের মধ্য দিয়ে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles