রাজশাহী মহানগরীতে গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে ৬০০ গ্রাম গাঁজা-সহ মো. পিয়ারুল ইসলাম(৩৩) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতার মাদক কারবারী মোহনপুর থানার বসন্ত কেদার গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল। তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মঙ্গলবার (১২ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় জানা যায়, পবা থানার মধুসুদনপুর এলাকায় এক ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে সেথানে অভিযান চালিয়ে ৬০০ গ্রাম গাঁজাসহ মাদক কারবারী পিয়ারুল ইসলামকে হাতেনাতে গ্রেফতার করে এসআই এ.এস.এম সাইদুজ্জামান ও সঙ্গীয় ফোর্স। জিজ্ঞাসাবাদে সে জানায়, উদ্ধারকৃত গাঁজা গুলো অপর মাদক ব্যবসায়ী মো. সনির (২৭) কাছ থেকে ক্রয় করেছে। সে আরো জানায়, তারা একত্রে দীর্ঘদিন যাবত গাঁজার ব্যবসা করে আসছে।

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। অপর আসামীকে গ্রেফতারে অভিযান চলছে। বুধবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। আরএমপি’র পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক এর নির্দেশে রাজশাহী মহানগরীকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ডিবি ডিসি।

জারা টিভি নিউজ ডেক্স

মো. মাসুম কবির

রাজশাহী

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
3,323FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles