রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

রাসিকের ১৪নং ওয়ার্ড কাউন্সিলরের উদ্যোগ করোনার টিকা নিলেই মিলছে ফল ও জুস

যারা করোনার টিকা নিচ্ছেন তাদের প্রত্যেককে দেওয়া হচ্ছে একটি করে প্যাকেট। প্রতিটি প্যাকেটে আছে ১টি আপেল, ১টি জুস প্যাকেট (২০০মিলি), ১ বোতল পানি (২৫০মিলি), মাস্ক ১টি ও নাপা ট্যাবলেট ২টি। রাজশাহী সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড এর সম্মানিত কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন আনার এই ব্যক্তিক্রমী উদ্যোগ নিয়েছেন।
করোনার টিকা নিতে এসে অপ্রত্যাশিতভাবে ফল, জুস, পানি, মাস্ক ও ওষুধ পেয়ে অত্যন্ত খুঁশি ওয়ার্ডবাসী।রাজশাহী মহানগরীতে ওয়ার্ড পর্যায়ে গণটিকা কার্যক্রম শুরু হলে ওয়ার্ডবাসীকে টিকা নিতে আগ্রহী করতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানান কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন আনার। তিনি জানান, গত ৭ আগস্ট থেকে নগরীতে ৩০টি ওয়ার্ডে গণটিকা প্রদান কর্মসূচি শুরু হয়।
৭ আগস্ট ১৪নং ওয়ার্ডে ৫৪৩ জনকে এবং ৮ আগস্ট ৭৮০ জনকে মর্ডানার ১ম ডোজ টিকা প্রদান করা হয়। দুইদিনে টিকাগ্রহণকারী সবাইকে কমলা, জুস, পানি, মাস্ক ও ওষুধ প্রদান করা হয়েছে। ১৪ আগস্ট প্রায় ১৮০০জনকে টিকা প্রদান করা হয়েছে। তাদের সবাইকে ১টি আপেল, এক প্যাকেট জুস, ১ বোতল পানি, মাস্ক ১টি ও  ২টি নাপা ট্যাবলেট দিয়েছি।
আগামী ১৬ আগস্টও যারা টিকা নিবেন, তাদেরকেও একইভাবে আপ্যায়ন করা হবে। এরপরেও যতদিন টিকাদান কার্যক্রম চলবে এতোদিন এভাবে আমাদের ওয়ার্ডের বাসিন্দাদের আপ্যায়ন করবো।
মোঃ মাসুম কবির, রাজশাহী।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles