সোমবার, অক্টোবর ১৮, ২০২১

র‍্যাবের অভিযান অভিনেত্রী পরী মণির বাসায়

রাজধানীর বনানীতে চিত্রনায়িকা পরী মণির বাসায় অভিযান চালাচ্ছেন র‍্যাব সদর দপ্তরের সদস্যরা। আজ বুধবার বিকেলে এই অভিযান শুরু হয়। পরী মণির বাসার সামনে থাকা এক র‍্যাব কর্মকর্তা উপস্থিত গণমাধ্যম কর্মীদের জানান, র‍্যাব সদর দপ্তরের নির্দেশে এই অভিযান চালানো হচ্ছে। আমরা এখানে নিরাপত্তার জন্য দায়িত্ব পালন করছি।

এর আগে পরীমণি ফেসবুক লাইভে এসে অভিযোগ করেন, তাঁর বাসায় সাদা পোশাক পরা ব্যক্তিরা ভাঙচুর করছেন। এজন্য পরী গণমাধ্যম কর্মীসহ সবার সহযোগিতা চান এবং তাঁকে রক্ষা করার আকুতি জানান।  

বিকেল ৪টার দিকে পরী মণি তাঁর ফেসবুক লাইভে বলেন, ‘আমি ফেসবুক লাইভে আছি। লাইভেই থাকব। লাইভ থেকে বের হব না। আমার কিছু হবে, আর তা বিশ্ব দেখবে না? মরতে তো হবেই। সবাইকে নিয়ে মরব।

আমি এই ভয়টাই পাইতে ছিলাম। ভাই, আপনারা কিছু দেখতেছেন না? বলতেছেন না? আচ্ছা, আমার পরিচিত লোকজন দেখতেছে না এরা কারা? একটু আসবেন? ঘর-দরজা ভাঙচুর করছে। আমি এখন কী করব? আপনারা সবাই দেখতেছেন। পুরো মিডিয়ার লোক দেখতেছে। কিন্তু কিছু বলতেছে না। আপনারা যারা মিডিয়ার লোকজন আছেন, তারা একটু বাঁচাতে আসবেন? আমি মরে যাচ্ছি একদম। একজন কালো পোশাক, লাল পোশাক পরে এসেছেন। শুধু বলতেছে আমরা পুলিশ। আপনারা কেউ আসবেন? এভাবে আসার মানে কী? তারা কি আমাকে মেরে ফেলবে? আমি এই ভয়টাই পাচ্ছিলাম।

আমি বনানী থানায় ফোন দিলাম। হারুণ (ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মো. হারুন অর রশীদ) ভাইকে ফোন দিলাম। তখন হারুন ভাই আমাকে বললো, আমার এখান থেকে কোনো টিম যায়নি। আপনি দরজা খুলবেন না। আমি লাইভ শুরু করার পর থেকে ৩০ মিনিট হয়ে গেছে। কিন্তু, পুলিশ আসছে না।

যারা আসছে তাদের কাছে প্রথমে সালাম দিয়ে জানতে চাইলাম, আপনারা কারা? তারা শুধু বলে আমরা পুলিশ। খুলেন, তারপর দেখাইতেছি। এ কথাই তো আমি নিতে পারিনি।’

লাইভের ৩০ মিনিটের সময় পরী মণি দরজা খুলতে যান। সে সময় বাইরে থাকা লোকজনের কাছে পরী মণি জানতে চান, ‘আপনারা কারা?’

তখন ওপাশ থেকে বলা হয়, ‘আমরা র‍্যাব সদর দপ্তর থেকে আসছি। আপনাকে বলা হচ্ছে, দরজা খোলেন, কিন্তু আপনি আমাদের অসহযোগিতা করছেন। আপনি লাইভটা প্লিজ কেটে দেন।’

তখন পরী মণি বলেন, ‘কেন লাইভ কেটে দিতে হবে? আপনারা মোবাইল নিয়ে নিচ্ছেন কেন?’ সে সময় র‍্যাব থেকে বলা হয়, ‘আমরা আইনানুগভাবেই এগুলো নিচ্ছি।’

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles