মঙ্গলবার, সেপ্টেম্বর ২১, ২০২১

হেরে মদ্যপান অবস্থায় হোটেলে ভাঙচুর করল অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা

বর্তমানে বাংলাদেশে সফরে রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। অন্যদিকে, টোকিওতে চলমান অলিম্পিকে অংশ নিয়েছে অস্ট্রেলিয়ার রাগবি-ফুটবলসহ বেশ কয়েকটা দল। সেখানে কোয়ার্টার ফাইনালে ফিজির কাছে ১৯-০ ব্যবধানে হারার পর মদ পান করে হোটেলে তাণ্ডব চালানোর অভিযোগ উঠেছে অস্ট্রেলিয়ার রাগবি খেলোয়াড়দের বিরুদ্ধে। হোটেলে তাণ্ডব চালানোর পাশাপাশি বমি করে বেশ কয়েকটা বিছানা নষ্ট করার পাশাপাশি ভেঙেও ফেলা হয়েছে। তাছাড়া ঘুষি মেরে রুমের অস্থায়ী দেয়ালে ছিদ্রও করেছেন তারা।

ঘটনা সত্যতা স্বীকার করে অস্ট্রেলিয়ার অলিম্পিক দলের সমন্বয়ক ইয়ান চেস্টারম্যান সিডনি মর্নিং হেরাল্ডকে তিনি বলেন, ‘দেয়ালে ছিদ্র রয়েছে। যদিও তা সহজেই করা সম্ভব। কারণ এগুলো অস্থায়ী। যা ছিদ্র করতে আপনাকে বেশি কিছু করতে হবে না। কয়েকজন ভুল করেছে। যা গ্রহণযোগ্য নয়।’ রাগবি দলের কাণ্ড টোকিওতেই থেমে থাকেনি। অস্ট্রেলিয়ার রাগবি ও ফুটবল দলের সদস্যদের নিয়ে এরই মধ্যে শুরু হয়েছে তদন্ত। মাস্ক ছাড়া চলাচল এমনকি বমি করার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

দেশটির অলিম্পিক কমিটির প্রধান নির্বাহী ম্যাট ক্যারল বলেন, ‘এরই মধ্যে সংশ্লিষ্টদের বিরুদ্ধে তদন্ত চলছে। রিপোর্ট হাতে পেলেই দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।’ উল্লেখ্য যে, কোয়ার্টার ফাইনালে ফিজির কাছে ১৯-০ ব্যবধানে হেরে বিদায় নেয় অস্ট্রেলিয়া রাগবি দল। অন্যদিকে ফুটবলের গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় ফুটবল দল।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles