মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১

৪২ রানে প্রথম উইকেটের পতন বাংলাদেশের

মিরপুর শেরে বাংলায় টস জিতে ব্যাটিং বেছে নেওয়া বাংলাদেশের হয়ে আজ ওপেন করেন মোহাম্মদ নাঈম আর মেহেদি হাসান। অ্যাস্টন টার্নারের করা প্রথম ওভারে মেহেদির এক বাউন্ডারিসহ আসে ৮ রান। দ্বিতীয় ওভারে অ্যা্টন আগারকে ছক্কা মেরে শুরু করেন নাঈম। তৃতীয় ওভারে এসে অ্যাডাম জাম্পাও জোড়া বাউন্ডারি হজম করেন। টার্নারের করা ওই ওভারে অদ্ভুতভাবে আউট হন ১২ বলে ২ চারে ১৩ রান করা মেহেদি হাসান। তার হাত থেকে ব্যাটের গ্রিপ ছুটে যায় এবং ক্যাচ ওঠে। সহজ ক্যাচ তালুবন্দি করেন অ্যাস্টন আগার। মাটিতে ছিটকে যাওয়া ব্যাটের দিকে হতভম্ব হয়ে তাকিয়ে থাকেন মেহেদি। ৪২ রানে প্রথম উইকেটের পতন।

সিরিজের গত চার ম্যাচই একই একাদশ নিয়ে খেলেছে বাংলাদেশ। তরুণ অল-রাউন্ডার শামীম পাটোয়ারীর জায়গায় দলে এসেছেন মোসাদ্দেক হোসেন সৈকত। আরেক তরুণ পেসার শরীফুল ইসলামের জায়গায় এসেছেন পেস বোলিং অল-রাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। অন্যদিকে চার স্পিনার নিয়ে একাদশ সাজিয়েছে অস্ট্রেলিয়া। দলে ফিরেছেন অ্যাডাম জাম্পা ও নাথান এলিস।

বাংলাদেশ একাদশ : মাহমুদউল্লাহ (অধিনায়ক), সাকিব আল হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম, মেহেদী হাসান, নুরুল হাসান (উইকেটকিপার), আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন,মুস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ।

অস্ট্রেলিয়া একাদশ : ম্যাথু ওয়েড (অধিনায়ক, উইকেটকিপার),বেন ম্যাকডারমট, মিচেল মার্শ, অ্যালেক্স ক্যারি, ময়জেস হেনরিকেস, ড্যান ক্রিস্টিয়ান, অ্যাশটন টার্নার, অ্যাশটন অ্যাগার, নাথান এলিস, মিচেল সোয়েপসন, অ্যাডাম জাম্পা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles