সোমবার, অক্টোবর ১৮, ২০২১

৮ উইকেটের বড় জয়ে শীর্ষে দিল্লি

সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ফিরতি পর্বে নিজেদের প্রথম ম্যাচে ৮ উইকেটের বড় জয় পেয়েছে দিল্লি। এই জয়ে তারা উঠে গেছে তালিকার শীর্ষস্থানে।। লিগের ৯ ম্যাচে ৭ জয় নিয়ে দিল্লির পয়েন্ট এখন ১৪। টস জিতে শুরুতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভার শেষে ৯ ব্যাটসম্যানকে হারিয়ে অপেক্ষাকৃত মন্থর উইকেটে ১৩৪ রান করেছে সানরাইজার্স হায়দ্রাবাদ।

১৩৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ইনিংসের চতুর্থ ওভারে আউট হয়ে ফিরে যান ওপেনার পৃথ্বি শ। তিনি করেন ৮ বলে ১১ রান। দ্বিতীয় উইকেট জুটিতে রানের চাকা সচল রাখেন আরেক ওপেনার শিখর ধাওয়ান এবং শ্রেয়াস আইয়ার। দু‌’জন মিলে করেন ৫২ রান।

৬ চার ও ১ ছক্কায় ৩৭ বলে ৪২ রান করে আউট হন শিখর ধাওয়ান। এই রান করে ফিরে পান সর্বোচ্চ রান সংগ্রাহকের অরেঞ্জ ক্যাপ। ধাওয়ান আউট হওয়ার পর খুব একটা চাপ পড়েনি দিল্লির জয়ের বন্দরে পৌঁছাতে। জুটি গড়েন শ্রেয়াস ও রিশভ পন্ত। দু‌’জনের ৪২ বলে ৬৭ রানের জুটিতে সহজেই লক্ষ্যে পৌঁছে যায় দিল্লি। 

এর আগে দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেননি হায়দ্রাবাদের ব্যাটসম্যানরা। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান সংগ্রহ করে ডেভিড ওয়ার্নারের দল।

ব্যাটিংয়ের শুরুতেই শূন্য রানে ফিরে যান ডেভিড ওয়ার্নার। এরপর দলীয় ২৯ রানের মাথায় ঋদ্ধিমানকে প্যাভিলিয়নে ফেরান কাগিসো রাবাদা। আউট হওয়ার আগে ১৭ বলে মাত্র ১৮ রান করেন তিনি। এরপর হায়দ্রাবাদকে আশা দেখাতে থাকেন উইলিয়ামসন। ২৬ বলে তিনি তুলতে পেরেছেন মাত্র ১৮ রান। এক বল পর উইলিয়ামসনের সঙ্গী মানিশ পান্ডেও আউট হন ১৭ রান করে।

শেষ দিকে আবদুস সামাদ ও রশিদ খান দাঁড়িয়ে যান ব্যাট হাতে। দৌড়ে রান নেওয়ার পাশাপাশি আভেস খান, মার্কাস স্টোইনিসের বলে চার-ছক্কাও হাঁকিয়েছেন সামাদ। ২১ বলে ২৮ রান করে আউট হওয়ার আগে তিনি দুটি চার ও একটি ছয়ের ইনিংস খেলেন। 

দিল্লির হয়ে ৩ উইকেট পান কাগিসো রাবাদা। ২টি করে উইকেট নেন অক্ষর প্যাটেল ও এনরিচ নর্কিয়া। 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles