সর্বশেষঃ
*ইসরায়েল জাতিসংঘের প্রস্তাব প্রত্যাখ্যান*করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও ৪০ জন*ভারতে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৪২০৫ জনের মৃত্যু*আবারও মামুনুল হকের ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত,পাঁচ মামলায়*মৌলভীবাজার জেলা বিএনপির সহসভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুককে গ্রেপ্তার করেছে পুলিশ*ফেরিতে যাত্রীরচাপে ৫ জন নিহিত, গুরুতর আহত বেশ কয়েকজন*তৌহিদ আফ্রিদি চাঁদ রাতের নাটকে*বঙ্গবন্ধু কন্যা মানবিক বলেই দণ্ডপ্রাপ্ত আসামি খালেদা জিয়াকে চিকিৎসা নেওয়ার সুযোগ করে দিয়েছেন*গাজীপুরে মাইক্রোবাস ধাক্কা দিলেন র‍্যাবের গাড়িকে, র‍্যাব সদস্যসহ ২ জন নিহত*আরো ‘সিনোফার্ম’ টিকা আনার চেষ্টা চলছে চীন থেকে : স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

নারায়ণগঞ্জে মহানগর জামায়াতের আমির গ্রেপ্তার

হেফাজতে ইসলাম বাংলাদেশের ডাকা হরতালে নারায়ণগঞ্জে সহিংসতা, ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে করা নাশকতার মামলায় মহানগর জামায়াতে ইসলামীর আমির মাওলানা মাঈনুদ্দিন আহমেদসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ফতুল্লার হাজীগঞ্জ এলাকায় নিজ বাড়ি থেকে গতকাল রোববার রাতে মাইনুদ্দিন আহমেদকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া অন্য দুজন হলেন জামায়াতে ইসলামীর সদস্য জনি ও বিএনপির কর্মী ইসলাম।নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ইমরান সিদ্দিকী জানান, গতকাল রোববার রাতে ওই তিনজনকে গ্রেপ্তার করে সিদ্ধিরগঞ্জ থানায় নেওয়া হয়েছে। আগামীকাল মঙ্গলবার আদালতে পাঠানো হবে।

পুলিশ জানায়, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালে সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড মোড় থেকে শিমরাইল এলাকা পর্যন্ত সহিংসতা চালায় হরতালকারীরা। তারা যাত্রীবাহী বাস, ট্রাক, পিকআপভ্যান, মাইক্রোবাসসহ অন্তত ৫০টি গাড়ি ভাঙচুর করে।এসব ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় ১৩২ জনের নাম উল্লেখ করে আটটি মামলা করা হয়। এসব মামলায় এখন পর্যন্ত ৩৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

21,946FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles