সর্বশেষঃ
*ইসরায়েল জাতিসংঘের প্রস্তাব প্রত্যাখ্যান*করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও ৪০ জন*ভারতে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৪২০৫ জনের মৃত্যু*আবারও মামুনুল হকের ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত,পাঁচ মামলায়*মৌলভীবাজার জেলা বিএনপির সহসভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুককে গ্রেপ্তার করেছে পুলিশ*ফেরিতে যাত্রীরচাপে ৫ জন নিহিত, গুরুতর আহত বেশ কয়েকজন*তৌহিদ আফ্রিদি চাঁদ রাতের নাটকে*বঙ্গবন্ধু কন্যা মানবিক বলেই দণ্ডপ্রাপ্ত আসামি খালেদা জিয়াকে চিকিৎসা নেওয়ার সুযোগ করে দিয়েছেন*গাজীপুরে মাইক্রোবাস ধাক্কা দিলেন র‍্যাবের গাড়িকে, র‍্যাব সদস্যসহ ২ জন নিহত*আরো ‘সিনোফার্ম’ টিকা আনার চেষ্টা চলছে চীন থেকে : স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

মাদারীপুরে কেজি দরে তরমুজ বিক্রি করায় ১৪ ব্যবসায়ীকে জরিমানা

মাদারীপুরে কেজি দরে তরমুজ বিক্রি করায় ১৪ ব্যবসায়ীকে ৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস এই ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন।

সদর উপজেলা বিভিন্ন হাট-বাজারে কেজিতে তরমুজ বিক্রি হচ্ছে এমন অভিযোগের প্রেক্ষিতে অভিযানে যায় ভ্রাম্যমাণ আদালত।

সদর উপজেলার মস্তফাপুর ফলের আড়তেও অভিযান চালানো হয়। কেজিতে তরমুজ বিক্রির দায়ে ১২ ব্যবসায়ীকে ৫০০ করে ৬ হাজার টাকা ও অপর দুই ব্যবসায়ীকে এক হাজার করে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. সাইফুদ্দিন গিয়াস এ সময় কেজিতে তরমুজ বিক্রি বন্ধে হুঁশিয়ারি দেন। ভবিষ্যতেও এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

21,946FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles