মঙ্গলবার, মে ১১, ২০২১

গোপালগঞ্জে দুই সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যূ

গোপালগঞ্জে দুই সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের সদর উপজেলার গোলাবাড়িয়া ও গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার নিলফা মালেকের বাজার এলাকায় এ দুর্ঘটনা দুইটি ঘটে।

নিহতরা হলেন গোপালগঞ্জ সদর উপজেলার কাটরবাড়ী গ্রামের হাসিবুর মুন্সি (৩৫) ও বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার গারফা গ্রামের গোরাই শেখ (৪৫)।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, একটি ভ্যানে করে জেলা সদর থেকে মাঝগাতির দিকে যাচ্ছিলেন শিশুসহ একই পরিবারের পাঁচজন। পথে দ্রুতগামী একটি ট্রাক ভ্যানটিকে চাপা দিলে ভ্যানচালক হাসিবুরসহ ছয়জন আহত হন। তাদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক  হাসিবুরকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বারেক জানান, মোল্লাহাট থেকে একটি ভ্যানে করে বোনের বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার সিঙ্গীপাড়া যাচ্ছিলেন গোরাই শেখ। ভ্যানটি নিলফা মালেকের বাজারে পৌঁছলে সড়কের পাশে রাখা ধানের আটির ওপর ভ্যানের  চাকা তুলে দেন চালক। এতে গোরাই শেখ ভ্যান থেকে ছিটকে সড়কে পড়লে পেছন থেকে আসা একটি থ্রি-হুইলার তাঁকে চাপা দিয়ে চলে যায়।

আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী গোরাই শেখকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

21,946FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles