মঙ্গলবার, জুন ১৫, ২০২১

ফারিয়া ক্ষোভ থেকেই বললেন,বড় নায়করা আমার সাথে কাজ করে না, বড় নায়িকাদের সাথে করে

দেশীয় নাটকে গড়ে উঠেছে সিন্ডিকেট, এ কথা চলে আসছে দেশীয় শো বিজে বেশ কিছুদিন ধরেই। দু-তিনজন নায়ক তাদের নির্দিষ্ট নায়িকাদের বাইরে কারো সঙ্গে কাজ করবেন না, আবার ওই নায়িকা অন্য নায়কদের সঙ্গে কাজ করতে পারবেন না। আর এজন্য নির্মাতাকে বাধ্য করানো হয়। না হলে ওই নির্মাতার সঙ্গে কাজই করবেন না তারা। আবার তাদের কদর বেশি হওয়ায় নির্মাতাও হাসিমুখে তাদের আবদার মেনে নেন। 

এ ক্ষেত্রে দেখা যায় তুমুল জনপ্রিয় নায়ক, তার নামেই নাটোক হিট। তাই তিনিই ঠিক করে দেবেন নায়িকা কে হবেন। নায়িকার ক্ষেত্রেও, তিনি জনপ্রিয়, ঠিক করে দেবেন নায়িকা কে। এভাবেই চলে আসছে বেশকিছুদিন ধরে আর এ নিয়ে ক্রমশ ক্ষোভের সঞ্চার বাড়ছে। সাম্প্রতিক সময়ে বেশ কয়েকজন নির্মাতা প্রতিবেদকের সাথে আলাপকালে একই কথা বলেন।

সবাই সব কিছু জেনেও নাটকের বাজার ও বিরাগভাজন হওয়ায়র ভয়ে কেউই প্রকাশ্যে মুখ খুলছেন না। তবে অভিনয়শিল্পী ফারিয়া শাহরিন এ প্রসঙ্গে স্পষ্ট অভিমত জানালেন। শুক্রবার সকালে এক পোস্টের মাধ্যমে নাটকের সিন্ডিকেট নিয়ে নিজের ফেসবুক হ্যান্ডেলে কথা বললেন। তার কথায় স্পষ্ট বোঝা যায় সিন্ডিকেট বলয় কতটা শক্ত। 

ফারিয়া ক্ষোভ থেকেই বললেন,’বড় নায়করা আমার সাথে কাজ করে না, বড় নায়িকাদের সাথে করে।

নিজের ফেসবুকে ফারিয়া শাহরিন পুরো বিষয়টি নিয়ে লিখেছেন, ঠিক করছি নতুন একদমই পরিচিত নন এরকম নায়কদের সঙ্গে কাজ করবো। যদি আমাকে ৪ জনও চেনে ওদের হয়তো এক জন চিনবে আমার মাধ্যমে। ওরা এইভাবেই করে একদুইজন করে পরিচিত হয়ে উঠবে।

গত বছর চঞ্চল চৌধুরী এই সিন্ডিকেট নিয়ে কথা বলেছেন। তিনই বলেন, টেলিভিশন নাটক একধরনের বাজে সিন্ডিকেটে চলছে। 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles