মঙ্গলবার, জুন ১৫, ২০২১

করোনায় আক্রান্ত মানুষের পাশে দাঁড়ালেন চিত্রনায়িকা মিমি চক্রবর্তী

করোনার দ্বিতীয় ঢেউ কাঁপিয়ে দিচ্ছে ভারতকে, সেই ঢেউ আছড়ে পড়েছে পশ্চিমবঙ্গ রাজ্যেও। অক্সিজেন নেই, হাসপাতালে বেড নেই, হন্যে হয়ে ঘুরছে মানুষ। এমতাবস্থায় করোনায় আক্রান্ত মানুষের পাশে দাঁড়ালেন চিত্রনায়িকা ও যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী।

করোনায় আক্রান্ত হয়ে পশ্চিমবঙ্গে দৈনিক মৃত্যুর সংখ্যা প্রায় ১০০ জনের কাছাকাছি পৌঁছেছে। শুক্রবার রাতে রাজ্য স্বাস্থ্য দপ্তর জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় মোট ৯৬ জন কোভিড রোগীর মৃত্যু হয়েছে, যা দৈনিক মৃত্যুর নিরিখে দ্বিতীয় সর্বোচ্চ।

শুক্রবার রাতে যাদবপুরবাসীদের জন্য তৃণমূলের সাংসদ ও নায়িকা মিমি চক্রবর্তী চালু করলেন বিশেষ সাহায্যকারী নম্বর। সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন একাধিক চিকিৎসকের নম্বর, যাঁরা বাড়িতে নিভৃতবাসে থাকা করোনা রোগীদের পরামর্শ দেবেন মুঠোফোনে।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে লাইভে এসে মিমি বলেন, ‘বেড, অক্সিজেন ও ওষুধের জন্য আমরা ব্যবস্থা করব। ফোন করুন হেল্প লাইন নম্বরে। ৭৬৮৮০-১২৮১১ এটা হলো আমাদের হেল্প লাইন নম্বর। আপনাদের পাশে আছি, আমরা একসঙ্গে লড়ব। সাবধানে থাকুন, সতর্ক থাকুন এবং অবশ্যই মাস্ক পরুন।

সেইসঙ্গে এ নায়িকা আশ্বাস দিয়েছেন, আগেও সবার পাশে ছিলেন। এই যুদ্ধেও তিনি পাশেই আছেন।

কিছুদিন আগে ক্যানসারে আক্রান্ত হয়ে সন্তানসম পোষ্য চিকু মারা গেছে। তার শেষকৃত্য করে আক্ষরিক অর্থেই ভেঙে পড়েছিলেন মিমি। সেই শোক ধীরে ধীরে কাটিয়ে উঠে কাজে ফিরেছেন মিমি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles