বৃহস্পতিবার, জুলাই ২৯, ২০২১

পুলিশ হেফাজতে হামলার সালথায় মামলার আসামির মৃত্যু

ফরিদপুরের সালথায় আবুল হোসেন আলী (৪৫) নামে পুলিশের দায়ের করা মামলার আসামি পুলিশ হেফাজতে স্ট্রোক জনিত কারণে মারা গেছেন। তিনি সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের গোপালিয়া গ্রামের মৃত ইমান উদ্দিনের ছেলে।

গত ৫ এপ্রিল রাতে সালথায় তাণ্ডবের ঘটনায় জড়িত থাকায় পুলিশের দায়ের করা হামলার মামলার আসামি আবুল হোসেন আলীকে গত কয়েকদিন আগে গ্রেপ্তার করা হয় বলে জানান, এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান। গত ২৮ এপ্রিল পুলিশ তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে।

তিনি বলেন, শনিবার দিবাগত শেষ রাতে তিনি (আবুল হোসেন) সেহরি খেয়ে নামাজ পড়ে টয়লেটে গিয়ে অসুস্থ হয়ে পড়ে বমি করেন। তাকে অসুস্থ অবস্থায় ফরিদপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ সুপার জানান, এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশাকে প্রধান করে চার সদস্যর একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ময়না তদন্তদ প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ বিস্তারিত জানা যাবে।

এ ব্যাপারে ফরিদপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক গণেশ আগরওয়াল জানান, আবুল হোসেনের শরীরে কোনো ধরণের আঘাতের চিহ্ন বা অন্য কোনো অস্বাভাবিকতা দেখা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ট্রোক (মস্তিস্কে রক্ত ক্ষরণ) জনিত কারণে তার মৃত্যু হতে পারে।

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, আবুল হোসেন আলীর বড় ছেলে সম্প্রতি এলাকার একটি মেয়েকে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনা নিয়ে তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles