সোমবার, আগস্ট ২, ২০২১

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকা নিহত

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকা নিহত হয়েছে। এ ঘটনায় আহত অবস্থায় প্রেমিকও পলাতক রয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার শোলাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শোলাকুড়া গ্রামের পবিত্র সরকারের একমাত্র মেয়ে নবম শ্রেণীর ছাত্রী পূজা সরকারকে (১৫) তার প্রতিবেশী প্রেমিক তাঁতশ্রমিক সঞ্জয় সরকার (১৮) ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করলে ঘটনাস্থলেই সে নিহত হয়।

গত কয়েক দিন যাবৎ তাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি শুরু হয়। এর মধ্যেই পূজার বাবা তার মেয়েকে অন্যত্র বিয়ের ব্যাপারে সিদ্ধান্ত নিলে প্রেমিক সঞ্জয় ক্ষিপ্ত হয়ে ওঠে। এরই একপর্যায়ে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে পূজা তার বাড়ির উঠানে কাজ করার সময় সঞ্জয় অতর্কিত হামলা চালিয়ে ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে গুরুতর আহত করে। পূজার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দ্রুত হাসপাতালে নেওয়ার চেষ্টা করে। কিন্তু তার আগেই পূজা মারা যায়। এসময় সঞ্জয় তার শরীরেও একই ছুরি দিয়ে আঘাত করে আহত হন।

পূজার বাবা পবিত্র সরকার বাদী হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে পূজার পারিবারিক সূত্রে জানানো হয়েছে। পূজার মৃতদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles