মঙ্গলবার, মে ১১, ২০২১

করোনাকালে আতঙ্কিত না হওয়ার অনুরোধ করেছেন শিল্পা শেঠী

করোনার এই কঠিন পরিস্থিতিতে মানুষকে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন বলিউড অভিনত্রী শিল্পা শেঠী কুন্দ্রা। এই পরিস্থিতিতে অতিরিক্ত আতঙ্কিত না হওয়ার অনুরোধ করেছেন শিল্পা।

গত সোমবার শিল্পা সোশ্যাল সাইটে তার ভক্তদের এবং সকল ভারতীয়কে অনুরোধ করেছেন, এই কঠিন পরিস্থিতি পরিবর্তনে যদি কিছু না করতে পারেন, তাহলে দয়া করে অন্তত আতঙ্কিত হবে না। তিনি লিখেছেন, আমরা প্রত্যেকেই আমাদের আশেপাশের খবর দেখছি, পড়ছি। তবে তার পরেও কিছু ঘটনা শুনি বা দেখি যা অনেকটাই আশ্বাস জগায়। করোনা রোগীদের জন্যে খাবার, ওষুধ, প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছে বহু মানুষ। ডাক্তাররা অনলাইনে করোনা আক্রান্তদের প্রয়োজনীয় ওষুধ এবং যাবতীয় পরামর্শ দিচ্ছেন।

এই করোনা যুদ্ধে একে অপরকে সহায়তা করেই জয়ী হওয়ার আশ্বাস রাখেন শিল্পা। এই প্রসঙ্গে তিনি বলেছেন, আপনি যদি এই কঠিন পরিস্থিতিতে কাউক সহায়তা করতে পারেন তাহলে অবশ্যই তা করুন। কিন্তু যদি তা না করতে পারেন তাহলে দয়া করে শুধু শুধু আতঙ্কিত হবেন না। দীর্ঘ শ্বাস নিন এবং ভরসা রাখুন ভাল কিছু হবে। আমরা একসঙ্গে কাটিয়ে উঠবো এই দুর্দিন। করোনার মহামারীর এই কঠিন পরিস্থিতিতে ভেঙে না পরে, আতঙ্কিত না হয়ে শক্ত হতেই এই পরামর্শ দিচ্ছেন শিল্পা।

ভারতের করোনা সঙ্কটে অক্সিজেনের ঘাটতি কমাতে শিল্পা যোগ দিয়েছেন ‘মিশন অক্সিজেন’-এ। অভিনেত্রী নিজে অর্থ দান করেছেন এবং নিজের সোশ্যাল মিডিয়ায় সেই লিংক শেয়ার করে তার অনুগামীদেরও অনুরোধ করেছেন দান করার জন্যে। এই অর্থ করোনা রোগীদের জন্যে অক্সিজেন সরবরাহে কাজে লাগবে। ‘মিশন অক্সিজেন’এ বলিউডের  আরো অনেক তারকা যেমন- বরুণ ধাওয়ান, তাপসী পান্নু, দিয়া মির্জা, নেহা ধুপিয়া, বিশাল দাদলানি, ইসা দেওল, ফারহান আকতার, মালাইকা আররা প্রমুখরা দান করেছেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

21,943FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles