ভারতে করোনায় আক্রান্ত দুই কোটি দুই লাখ ৭৫ হাজার ৫৪৩ জন

ভারতে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে দুই কোটি দুই লাখ ৭৫ হাজার ৫৪৩ জন এবং মারা গেছে দুই লাখ ২২ হাজার ৩৮৩ জন। 

দেশটিতে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে তিন লাখ ৫৫ হাজার ৮২৮ জন এবং মারা গেছে তিন হাজার ৪৩৮ জন। 

এদিকে সারাবিশ্বে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ১৫ কোটি ৪১ লাখ ৭৮ হাজার ২৪৪ জন এবং মারা গেছে ৩২ লাখ ২৬ হাজার ৮৭৫ জন।

বিশ্বে করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে ১৩ কোটি ১৫ লাখ ৭৩ হাজার ৮৫৮ জন এবং বর্তমানে আক্রান্ত অবস্থায় রয়েছে এক কোটি ৯৩ লাখ ৭৭ হাজার ৫১১ জন।

বিশ্বে করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হওয়ার হার ৯৮ শতাংশ এবং মারা যাওয়ার হার দুই শতাংশ। সারাবিশ্বে বর্তমানে করোনায় আক্রান্তদের মধ্যে গুরুতর অবস্থায় রয়েছে এক লাখ ১১ হাজার ৪৫৩ জন এবং বাকিদের অবস্থা স্থিতিশীল।

এদিকে ভারতে করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে এক কোটি ৬৬ লাখ ৭০৩ জন এবং আক্রান্ত অবস্থায় রয়েছে ৩৪ লাখ ৫২ হাজার ৪৫৭ জন।

বিশ্বে করোনায় ক্ষতিগ্রস্ত দেশের তালিকায় যুক্তরাষ্ট্রের পর যথাক্রমে রয়েছে ভারত, ব্রাজিল, ফ্রান্স, রাশিয়া, তুরস্ক, ব্রিটেন, ইতালি, স্পেন ও জার্মানি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

21,961FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles