বৃহস্পতিবার, মে ৬, ২০২১

করোনামুক্ত শুভশ্রী ছেলেকে কোলে নিলেন,১৭ দিন পর

করোনা থেকে মুক্ত হয়ে মা শুভশ্রী গাঙ্গুলি বেরোলেন নিভৃতবাস থেকে। অন্যদিকে বাবা বিধায়ক রাজ চক্রবর্তীর সঙ্গে ইউভানের গাড়িতে বেরিয়ে ‘জয় রাইড’।

১৭ দিন পর নিভৃতবাস থেকে বেরিয়ে খুশি নায়িকাও। বেরিয়ে ছেলেকে দেখলেন আর ইউভানের ছোটবেলার নানা ভিডিওর কোলাজ পোস্ট করলেন ইনস্টাগ্রামে। করোনা আক্রান্ত হওয়ার পর নেটিজেনদের রোষে পড়েন শুভশ্রী। অনেকেই তাঁকে দোষারোপ করে লেখেন, ‘বাড়িতে ছোট বাচ্চা আছে, তা সত্ত্বেও করোনা আবহে তিনি কেন রাজের প্রচারের গিয়েছিলেন’? 

এদিকে জানা গেছে, ‘ডান্স ডান্স’ সেট থেকে ফিরেই উপসর্গ টের পান অভিনেতা। তারপরেই আক্রান্ত হন করোনায়।

এদিকে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে ক্রমাগত বাড়ছে করোনার দাপট। অক্সিজেন নেই, রক্ত নেই, হাসপাতালে বেড নেই। এমন আবস্থায় সম্প্রতি সকলকে সচেতন করলেন পরিচালক রাজ চক্রবর্তী।  

ফেসবুক লাইভে এসে তিনি বলেন-‘আজ আমি রাজনৈতিক কোনও কথা বলতে আসিনি, সিনেমার কথাও বলবনা, আজ আপনাদের সতর্ক থাকার কথা বলতে লাইভে এসেছি আমি। আপনারা দয়া করে সতর্ক থাকুন। মাস্ক পড়ুন, দূরত্ব বজায় রাখুন। জাতি, ধর্ম, রাজনীতির ঊর্ধ্বে  গিয়ে মানুষের পাশে দাঁড়ান। এই সময় মানুষের পাশে দাঁড়াতে হবে আমাদের। সবাই সবার পাশে দাঁড়ান, সবাইকে উৎসাহ দিন। যেটুকু সাহায্য করা যায় আমরা একে অপরকে করব। সুস্থ থাকুন, ভাল থাকুন।’ জিনিউজ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

21,920FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles