মঙ্গলবার, জুন ১৫, ২০২১

গুরুতর আহত সাংবাদিক : দুর্বৃত্তদের হামলায়

ফরিদপুরের আলফাডাঙ্গায় দুর্বৃত্তদের অতর্কিত হামলায় সেকেন্দার আলম (৪২) নামে এক সাংবাদিক গুরুতর আহত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। মুমূর্ষু অবস্থায় তাকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা আরো খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার (০৬ মে) দিবাগত রাতেই ঢাকা মেডিক্যালে কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার পবনবেগ পূর্বপাড়া নতুন মসজিদের কাছে এই হামলার ঘটনা ঘটে। সাপ্তাহিক ‘আমাদের আলফাডাঙ্গা’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক ভোরের পাতার আলফাডাঙ্গা উপজেলা প্রতিনিধি।

পারিবারিক সূত্রে জানা যায়, সাংবাদিক সেকেন্দার আলম বাড়ি থেকে ইফতার শেষে মোটরসাইকেল যোগে পবনবেগ বাজারে যাচ্ছিলেন। এসময় ঘটনাস্থলে পৌঁছালে হঠাৎ তার মোবাইলে ফোন আসে। তিনি গাড়ি থামিয়ে ফোনটি রিসিভ করে কথা বলতে থাকেন। এসময় কিছু বুঝে ওঠার আগেই বিপরীত দিক থেকে দুর্বৃত্তের দল তার ওপর অতর্কিত হামলা চালায়।

পরে পথচারীরা দেখতে পেয়ে তাকে মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নাজমুল হাসান জানান, গুরুতর আহত অবস্থায় সাংবাদিক সেকেন্দার আলমকে হাসপাতালে আনা হয়। তার মাথায় মারাত্মক জখমের চিহ্ন রয়েছে। সেখান থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। পরে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। হামলার সঙ্গে জড়িতদের দ্রুত শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles