শনিবার, জুন ১৯, ২০২১

সাংবাদিক বান্ধব সরকার শেখ হাসিনা সরকার : পরিবহন ও সেতুমন্ত্রী

সাংবাদিক রোজিনা ইসলামের জামিন পাওয়ার মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে আদালত সম্পূর্ণ স্বাধীন এবং সরকার এতে কোনো হস্তক্ষেপ করেনি। শেখ হাসিনা সরকার সাংবাদিকবান্ধব সরকার বলে মন্তব্য করেছেন ওবায়দুল কাদের।

আজ রবিবার সকালে জাতিসংঘ গ্লোবাল রোড সেফটি উইক অনলাইন আলোচনা সভায় সরকারি বাসভবন থেকে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, রোজিনা ইস্যুতে সাংবাদিকদের জন্য যারা মায়াকান্না করছে সেই বিএনপি ক্ষমতায় থাকাকালীন সাংবাদিকদের বিরুদ্ধে রাষ্ট্রবিরোধী মামলা করেছিল, স্মরণ করিয়ে দিতে চাই।

আগামীকাল থেকে স্বাস্থ্যবিধি মেনে অর্ধেক আসন খালি রেখে এবং সমন্বিত ভাড়ায় দূরপাল্লার পরিবহন চলাচল করবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

তিনি বলেন, গাড়ি চালু করার আগে অবশ্যই গাড়িকে জীবাণুমুক্ত করার নির্দেশ দিচ্ছি। যাত্রীসহ সংশ্লিষ্ট সবাইকে শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে হবে। সকল প্রকার স্বাথ্যবিধী মেনে চলবে গনপরিবহন।

ওবায়দুল কাদের আরও বলেন, যত বড় বড় মেগা প্রকল্প এবং সড়ক চার-ছয়-আট লেন হোক না কেন, সড়ক ও পরিবহনে নিরাপত্তা ফিরে না এলে জনগণ এর সুফল পাবে না। সড়কে নিরাপত্তা ফিরিয়ে আনাই হচ্ছে এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles