শুক্রবার, জুন ১৮, ২০২১

লিডার: আমিই বাংলাদেশ’র শুটিং শুরু, শাকিবের কৌতুহলি লুক

অবশেষে ক্যামেরা খুললো বহুল আলোচিত সিনেমা ‘লিডার: আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রের নির্মাতা তপু খানের হাত ধরে অন্য মাত্রার একটি ছবি নির্মিত হতে যাচ্ছে বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। ইতোমধ্যে ছবির নায়ক নায়িকার লুক প্রশংশিত হয়েছে।

ছবিটির আজ মহরত অনুষ্ঠান ছিল সকাল ১১ টায়, মহরত শুরু হলো ১ টায়। প্রায় দুই ঘণ্টা দেরি। তবে জানা যায় শাকিব খান ১১ টা ৪৯ মিনিটে এসে মেকআপ রুমে ছিলেন। এই অনুষ্ঠানে সাংবাদিকদের ক্যামেরাও ওপেন করা নিষেধ ছিল যার ফলে গণমাধ্যমকর্মীরা এড়িয়ে গেছেন মহরত অনুষ্ঠান। অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন এমন পরিকল্পনায়।

রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে শাকিব খান অভিনীত নতুন চলচ্চিত্র ‘লিডার: আমিই বাংলাদেশ’ মহরত অনুষ্ঠিত হবে। সেভাবেই সাংবাদিকদের আমন্ত্রণ জানানো হয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে। শাকিব মহরতস্থলে এলেন ১২ টা ৫৮ মিনিটে। আসনে ২ মিনিট কম দুই ঘণ্টা পরে বসলেন শাকিব।

এরপরে আলোচনা শেষে শাকিব-বুবলী ফিতা কেটে ছবির মহরত সম্পন্ন করেন। 

তবে শাকিবের উপস্থিতি অন্যরকম বার্তা দিলো। নির্মাতা তপু খানকে নিয়ে যে সম্ভাবনা তৈরি হয়েছে, যেন তারই আগাম বার্তা দিলেন শাকিব। ওজন কমিয়েছেন, লুকে এনেছেন বৈচিত্রতা। শাকিবের উপস্থিতি কৌতুহলি লুক সবার মাঝে।

চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর সাইনিং অনুষ্ঠিত হয়।

সোমবার তিনটি ছবির একটি কোলাজে হাজির হন বুবলী। তিনটি ছবিতেই আলাদা আলাদা পোশাকে দেখা যায় এই অভিনেত্রীকে। ছবিগুলোতে সাধারণ সালোয়ার-কামিজ, পাশ্চাত্য ও শাড়িতে হাজির হয়েছেন তিনি, যা থেকে ভক্তরা ধারণা করছেন, এই সিনেমায় ভিন্ন ভিন্ন রূপে দর্শক মাতাতে আসছেন নায়িকা।

আজ রাজধানীর উত্তরার শুটিং হাউজে ছবিটির শুটিং শুরু হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles