সোমবার, জুন ১৪, ২০২১

৭ ক্রিকেটার করোনায় আক্রন্ত হয়েও ডিপিএল যথাসময়ে

স্থগিত হওয়া ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) শুরু হতে যাচ্ছে ৩১ মে থেকে। করোনার প্রকোপ সত্ত্বেও নির্ধারিত সময়েই মাঠে গড়াতে যাচ্ছে ঘরোয়া লিগের এই টুর্নামেন্ট।

করোনাভাইরাসের কারণে গেল বছরের মার্চে এক রাউন্ড শেষেই টুর্নামেন্টটি স্থগিত করেছিল বিসিবি। তবে নতুন করে মাঠে গড়ানোর আগেই করোনা টেস্টে পজিটিভ হয়েছেন চার দলের সতজন ক্রিকেটার ও দুইজন ক্লাব কর্মকর্তা।

নিয়ম অনুযায়ী টুর্নামেন্টটি ওয়ানডে ফরম্যাটে হলেও এবারের আসরটি হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে এমন সিদ্ধান্ত নিয়েছে। এবারের আসরে অংশগ্রহণ করবে মোট ১২টি দল।

অংশগ্রহণকারী দলগুলো হলো- আবাহনী লিমিটেড, লিজেন্ডস অব রূপগঞ্জ, শাইনপুকুর ক্রিকেট ক্লাব, গাজী গ্রুপ ক্রিকেটার্স, খেলাঘর সমাজ কল্যাণ সমিতি, প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব, শেখ জামাল ধানমন্ডি ক্লাব, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব, মোহামেডান স্পোর্টিং ক্লাব, ব্রাদার্স ইউনিয়ন, ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব এবং পারটেক্স স্পোর্টিং ক্লাব।

প্রতিদিন ৬টি করে ম্যাচ মাঠে গড়াবে। প্রথম তিনটি ম্যাচ শুরু হবে সকাল ৯টায় আর পরের তিনটি ম্যাচ শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিটে।

তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে আসরের সবগুলো ম্যাচ। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ৩ ও ৪ নম্বর মাঠে গড়াবে ম্যাচগুলো।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles